সরকার বিএনপির সব অর্জনকে ধ্বংস করে দিয়েছে: মির্জা ফখরুল

প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৭:৩০

নিজস্ব প্রতিবেদক

আওয়ামীলীগ সরকার বিএনপির সব অর্জনকে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশে ভয়াবহ রাজনৈতিক সংকট সৃষ্টি হয়েছে উল্লেখ করে ফখরুল বলেছেন, রাজনীতির এ সংকটের সময়ে শেখ হাসিনার সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না।

সোমবার (২০ মার্চ) সকালে নীলফামারীর সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, আওয়ামী লীগ সবসময় মিথ্যা কথা বলে। তারা প্রতারণা ও ভণ্ডামির রাজনীতি করে এ দেশের মানুষকে ভুল পথে পরিচালিত করছে। ২০১৪ সালে তারা প্রহসনের নির্বাচন করেছে। ওই নির্বাচনে ১৫৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিল। ২০১৮ সালের নির্বাচনের আগের রাতে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়েছে। এই সরকার ক্ষমতায় আসার পর রাষ্ট্রের সব প্রতিষ্ঠানকে একে একে ধ্বংস করেছে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার সম্পূর্ণভাবে জুডিশিয়ারিকে নিয়ন্ত্রণ করছে। তারা সংসদকে ধ্বংস করে দিয়েছে। সেখানে কোনো জবাবদিহিতা নেই, বির্তক হয় না, দেশ সম্পর্কে কোনো আলোচনা হয় না। তারা চুরি ও সন্ত্রাস করতে ভালো জানে। তারা আবারো নতুন করে নির্বাচনের পাঁয়তারা শুরু করেছে। দেশের স্বার্থে এ নির্বাচনকে আমাদের অবশ্যই প্রতিহত করতে হবে।

দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা শাখার ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট ওবায়দুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলম প্রমুখ।

সাহস২৪.কম/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত