মাগুরায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, পুলিশ সদস্যসহ আহত ৩

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১২:৩২

সাহস ডেস্ক

মাগুরা সদরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্যসহ তিন জন আহত হয়েছেন। সোমবার (২০ মার্চ) রাতে উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনী গ্রামে ঘটনাটি ঘটে। নিহত শহীদুল ইসলাম (২৫) গাংনী গ্রামের বাদশা মোল্যার ছেলে। এ ঘটনায় পুলিশ আট জনকে আটক করেছে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জব্বারুল ইসলাম জানান, সদরের কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনী ও পাটখালী গ্রামে আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মন্টুর ছেলে বিপ্লব হোসেনের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

তিনি আরও বলেন, গত ১৫ দিন আগে ভিলেজ পলিটিক্স নামে একটি সংগঠনের ব্যানারে স্থানীয় গাবতলা মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠান নিয়ে গাংনী, পাটখালী গ্রামে সামাজিকভাবে বিভক্ত দুই পক্ষের বিরোধ সৃষ্টি হয়। এর জেরে সোমবার রাত সাড়ে ৮টার দিকে আব্দুর রহমান সমর্থক শহীদুল ইসলাম ও মানিক মোল্যা স্থানীয় বাজার থকে বাড়ি ফেরার পথে পাটখালী তেঁতুলতলা নামক স্থানে পৌঁছালে বিপ্লব হোসেন সমর্থক গাংনী গ্রামের আমিনুল ইসলামের ছেলে আম্মানসহ একটি গ্রুপ ধারালো অস্ত্র দিয়ে তাদের দুজনকে কুপিয়ে জখম করে।

ওসি বলেন, এ সময় ঘটনাস্থলেই শহীদুল ইসলামের মৃত্যু হয়। এ সময় মানিক মোল্যা নামে অপর একজন আহত হয়। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ও সংঘর্ষ ছড়িয়ে পড়লে মাগুরা সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে গ্রামবাসীর হামলায় রকিবুল ও মাছুম বিল্লাহ নামে দুই পুলিশ সদস্য আহত হয়। আহত তিনজনকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে আট গ্রামবাসীকে আটক করা হয়েছে এবং এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত