পদ্মার পাড়ে পড়ে থাকা রুশ কর্মকর্তার গাড়ি থেকে বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১২:৩৩

সাহস ডেস্ক

দুই দিন ধরে একটি দামি বিলাসবহুল গাড়ি পড়ে ছিল। সেই গাড়ির ভেতর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভেতর থেকে বস্তাবন্দী এক যুবকের মৃতদেহ উদ্ধার করে। শনিবার (২৫ মার্চ) সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুর ইউনিয়নের সাদিপুর খেয়াঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

কুমারখালী উপজেলা থেকে চরসাদিপুর ইউনিয়নকে বিভক্ত করেছে পদ্মা নদী। ইউনিয়নটি পাবনা সদর ও ঈশ্বরদী উপজেলা সংলগ্ন। স্থানীয় এক দোকানদার জানান, গত বুধবার থেকে খেয়াঘাট এলাকায় গাড়িটি পড়ে ছিল। তারা প্রথমে মনে করেছেন, গাড়ি রেখে পদ্মা পার হয়ে কেউ কাজে গেছেন। আজ সকাল সাড়ে ৮টার দিকে গাড়ির ভেতর থেকে দুর্গন্ধ বের হতে থাকলে তারা পুলিশে খবর দেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত যুবকের নাম সম্রাট (২৬)। তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার আবু বক্কার সিদ্দিকের ছেলে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একজন রুশ কর্মকর্তা গাড়িটি ব্যবহার করেন। এ ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ এক নারীকে আটক করেছে।

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার বিকালে একজন পুলিশ কর্মকর্তাও গাড়িটি দেখেছেন। তবে কেউ বেড়াতে এসেছেন ভেবে দেখে চলে যান। আজ খবর পেয়ে সেখানে যায় পুলিশ। গিয়ে ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করে।

 

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত