বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

‘নগর উন্নয়নে সবার সহযোগিতা’ চান মেয়র জায়েদা খাতুন

প্রকাশ : ২৮ মে ২০২৩, ১৬:৩৫

গোপালগঞ্জ প্রতিনিধি
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রোববার শ্রদ্ধা নিবেদন করেন গাজীপুরের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন ও তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুরের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেছেন, সিটি করপোরেশনের উন্নয়নে আমি সকলের সহযোগিতা চাই। সকলে মিলেমিশে, সবার সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করবো। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সাথে থাকবে।

রোববার (২৮ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটির নির্বাচিত মেয়র আমার মা জায়েদা খাতুন। তিনি বলেছেন, আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ; কেউ মানুক আর না মানুক -সেটা তাদের ব্যাপার। আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ সমর্থক। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই।

সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, আমরা জন্মগত আওয়ামী লীগ দলের সঙ্গে আছি, আওয়ামী লীগের সমর্থক হিসেবেই থাকবো। অন্যে কি বলল তাতে আমাদের কিছুই যায় আসে না।

বহিষ্কারের বিষয়ে তিনি বলেন, এটি আমার বিষয়ে নয়; দলের বিষয়। দল যা ভালো বুঝবে -তাই করবে।

এরআগে জায়েদা থাতুন ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত