পাবনায় বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১৯:১৬

পাবনা প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে আকরাম উদ্দীন(৪৮) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুন) দিবাগত রাতে উপজেলার পৌরসদরের ভাঙ্গুড়া বাজারের সাবেক ভিপি মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী পান্না আক্তারের বাসায় এ ঘটনা ঘটে। 

শনিবার (৩ জুন) সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভাঙ্গুড়া বাজারের বাসিন্দা ভিপি আব্দুর রাজ্জাক তিন সন্তান রেখে প্রায় দেড় যুগ আগে মৃত্যৃবরণ করেন। তখন থেকেই তার স্ত্রী পান্না আক্তার তিন ছেলে মেয়ে নিয়ে স্বামীর বাড়ি ভাঙ্গুড়া বাজারেই বসবাস করে আসছিলেন। পান্না আক্তারের পিতার বাড়ি নিহত আকরাম উদ্দীনের এলাকায় হওয়ার সুবাদে বাল্যকাল থেকেই তার সাথে বন্ধুর সম্পর্ক গড়ে উঠেছিল। এর আগেও দুএকবার আকরাম উদ্দীন নোয়াখালি এলাকা থেকে তার বাড়িতে বেড়াতে এসেছিলেন। ঘটনার দিন পান্না আক্তারের বাড়িতে তার ছেলে মেয়ে কেউ ছিল না।

গভীর রাতে আকরাম উদ্দীন পান্না আক্তারের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার ভোর রাতে তিনি অসুস্থ হয়ে পড়েন। সে সময় পান্না আক্তার নিজেই তার বন্ধু আকরাম উদ্দীনকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক আকরাম উদ্ধীনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, খবর পেয়ে শনিবার সকালে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আকরাম উদ্দীনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পান্না আক্তারের বাসায় অভিযান চালিয়ে হারবাল জাতীয় কিছু ঔষধের সন্ধান পাওয়া যায়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আকরামের বান্ধবী পান্না আক্তারকে থানায় আনা হয়েছে। ওসি জানান, ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন।

ঘটনার বিষয়ে নিহতের বন্ধু পান্না আক্তার বলেন, আকরাম উদ্দীন তার পূর্ব পরিচিত এবং বাল্যবন্ধু ছিলেন। এর আগেও তিনি তার বাসায় দু একবার বেড়াতে এসেছেন। কিন্তু হঠাৎ এমন ঘটনা ঘটবে তিনি ভাবতেও পারেন নি।

ভাঙ্গুড়া থানার ওসি আরো বলেন, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত