লোডশেডিং সমাধানে উদ্যোগ নেওয়া হয়েছে: খাদ্যমন্ত্রী

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৪:৫৩

নওগাঁ প্রতিনিধি
বুধবার (৭ জুন) দুপুরে নওগাঁ জেলার নিয়ামতপুরে বামইন স্কুল অ্যান্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, লোডশেডিং সমাধানে উদ্যোগ নেওয়া হয়েছে। আমাদের বিদ্যুৎ ব্যবহারে সচেতন হতে হবে। এখন ঘরে ঘরে এসি ব্যবহার হচ্ছে। অযথা লাইট, ফ্যান যেন না চলে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

বুধবার (৭ জুন) দুপুরে নওগাঁ জেলার নিয়ামতপুরে বামইন স্কুল অ্যান্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
সাধন চন্দ্র মজুমদার বলেন, আজকের শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কর্ণধার। প্রধানমন্ত্রী শিক্ষাকে এগিয়ে নিতে প্রতিটি স্কুল-কলেজ ও মাদরাসার জন্য ভবন তৈরি করে দিয়েছেন। প্রতিটি উপজেলায় একটি করে স্কুল ও একটি কলেজ সরকারিকরণ করেছেন।

খাদ্যমন্ত্রী বলেন, কৃষক অনেক কষ্ট করে ফসল ফলায়। বর্তমান সরকার কৃষক বান্ধব, কৃষিকে প্রাধান্য দিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। কৃষকের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করতে গেলে এক শ্রেণি আছে যারা এসি রুমে বসে দাম বাড়ল বলে জিকির তোলে। অথচ ধানের দাম ২ টাকা বাড়লে চালের দাম স্বাভাবিক নিয়মেই ৩ টাকা বাড়ে।
 
তিনি আরো বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে। সেই নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে ভোট দিবে। ধোঁকাবাজিতে জনগণ পা দিবে না। আগামী নির্বাচন হবে উন্নয়নের সঙ্গে অনুন্নয়নের। 
 
উন্নয়নকে এগিয়ে নিতে, ভবিষ্যৎ প্রজন্মকে ভালো রাখতে শেখ হাসিনার সরকারে আস্থা রাখার আহবান জানান খাদ্যমন্ত্রী।
 
তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার এ দেশে হবে না। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচন করবে তিনি ক্ষমতায় যাবেন। পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া এদেশের জনগণ মেনে নিবে না।
 
এসময় নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ আহমেদ, উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোর্শেদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত