বিপিজে'র ফল উৎসব দেশীয় ফলের স্বাদ গ্রহণ করা যায় : স্পিকার

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১১:১৪

নিজস্ব প্রতিবেদক
পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ফল উৎসবে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ফল উৎসব আয়োজন প্রশংসনীয়। এর মাধ্যমে দেশীয়  ফলের স্বাদ গ্রহণ করা যায়। এই ফল উৎসবে বিরল ফলের সমারোহ থাকে। করোনাকালীন সময়ের পর থেকে ধারাবাহিকভাবে এই ফল উৎসব চলমান।

জাতীয় সংসদের সাংবাদিক লাউঞ্জে বৃহস্পতিবার (০৮ জুন) বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট’স অ্যাসোসিয়েশন আয়োজিত 'ফল উৎসব-২০২৩' এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. শামসুল হক টুকু, চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এবং হুইপ ইকবালুর রহিম বক্তব্য রাখেন।

বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট’স অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সভাপতি হারুন আল রশীদ এবং সাধারণ সম্পাদক নাফিজা দৌলার সঞ্চালনায় অনুষ্ঠানে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট’স অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সাবেক সভাপতি উত্তম চক্রবর্তী শুভেচ্ছা বক্তব্য রাখেন।   

এবারো দেশীয় ২১টি জাতের ফল দিয়ে সাজানো হয় এই ফল উৎসব। এর মধ্যে ছিল আম, জাম, লিচু, লটকন, কাঁঠাল, কলা, ডেউয়া, পেঁপে, তরমুজ, পেয়ারা, আমলকি, আনারস, জামরুল ইত্যাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত