নাটোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৮:২৭

নাটোর প্রতিনিধি

নাটোর আধুনিক সদর হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটেছে। ওই নবজাতক নলডাঙ্গা উপজেলার মহিষডাঙ্গা গ্রামের কৃষক মাহফুজুর রহমান ও হাসনা হেনা (২৫) দম্পতির মেয়ে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
শিশুর চাচা মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার (৮ জুন) সকালে আমার ভাবী হাসনা হেনার প্রসব ব্যাথা শুরু হয়। তাকে দ্রুত নাটোর আধুনিক সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। দুপুর ১২টার দিকে নরমাল ডেলিভারি মাধ্যমে ভাবী একটি কন্যা শিশুর জন্ম দেন। সারারাত স্বজনরা মা ও নবজাতকে দেখভাল করেন। পরে শুক্রবার (৯ জুন) সকালে আমার মা ও ভাবীকে হাসপাতালে রেখে অন্যরা বাড়িতে চলে যান। সকাল সাড়ে ১১টার দিকে মাস্ক পরা এক নারী এসে শিশুটি কোলে নেন। ডাক্তার আসবেন বলে তিনি ভাবীকে বিছানায় উঠে বসতে বলেন। এর কিছুক্ষনের মধ্যে ওই নারী শিশুটিকে নিয়ে উধাও হয়ে যান। এরপর আমার মা ও ভাবীর চিৎকার শুনে হাসপাতালের লোকজন চলে আসেন। সবাই খোঁজাখুঁজি করেও শিশুটির কোনো খোঁজ পায়নি। পরে হাসপাতালের সিসিটিভির ফুটেজে দেখা যায়, মূল গেট দিয়ে ওই নারী শিশুটিকে নিয়ে একটি অটোরিকশাযোগে চলে গেছেন। 
এ বিষয়ে নাটোরের সিভিল সার্জন ডা. রোজি আরা খাতুনের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হয়। কিন্তু তিনি কল রিসিভ করেনি। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, নবজাতকে উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত