তেলের দাম ব্রাজিলেও বেড়েছে তাই দেশেও বেড়েছে: বাণিজ্যমন্ত্রী

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ২০:৪৮

সাহস ডেস্ক

বাংলাদেশ ব্রাজিল থেকে ভোজ্যতেল আমদানি করে। সেখানে দাম বাড়ার কারণে বাংলাদেশেও তেলের দাম বেড়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে লালমনিরহাটের জেলখানা রোডে শেখ শফি উদ্দিন কমার্স কলেজে রোটারী ক্লাবের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বাণিজ্যমন্ত্রী।

তিনি বলেন, আসন্ন রমজানকে ঘিরে বাজারে পণ্যের দাম স্বাভাবিক রাখার কাজ চলছে। খোলা বাজারে ন্যায্যমূল্যে পণ্য বিক্রির পরিমাণ দ্বিগুণ করা হবে।

টিপু মুনশি আরো বলেন, বৃহত্তর রংপুর অঞ্চলের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজেই নিয়েছেন। ব্যবসা-বাণিজ্য প্রসারে সরকার নানা পরিকল্পনা হাতে নিয়েছে, যা পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

রোটারি ক্লাব লালমনিরহাটের প্রেসিডেন্ট অধ্যক্ষ এন্তাজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলার জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান এড. মতিয়ার রহমান, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, চেম্বার সভাপতি এস এ হামিদ বাবু এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম। পরে বাণিজ্যমন্ত্রী কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপন, মাস্ক বিতরন ও বিনা মূল্যে মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত