উত্তরা ৩ নম্বর সেক্টরে ওয়েল ফুডের ২৬তম শাখার যাত্রা শুরু

প্রকাশ : ২৮ আগস্ট ২০২২, ১১:৪৪

নিজস্ব প্রতিবেদক
ছবি : উত্তরা ৩ নম্বর সেক্টরে ওয়েল ফুডের ২৬তম শাখা।

রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরে যাত্রা শুরু করেছে মিষ্টি ও বেকারি পণ্যের প্রতিষ্ঠান ওয়েল ফুড। এটি প্রতিষ্ঠানটির ২৬তম শাখা। উত্তরাবাসীর কাছে সহজেই গুণগত মানের বেকারি পণ্য সরবরাহের নিশ্চয়তার লক্ষ্যে নতুন এই শাখার যাত্রা। 

শনিবার (২৭ আগস্ট) দুপুর ১২টায় ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করা হয়। এটি উত্তরায় ওয়েল ফুডের ৪র্থ আউটলেট। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েলফুডের ব্র্যান্ড টিম, অপারেশন টিম এবং সেলস টিম। 

নতুন আউটলেট সম্পর্কে ওয়েল ফুডের হেড অব ব্র‍্যান্ড অ্যান্ড মার্কেটিং মুহাম্মাদ ইব্রাহিম সুজন বলেন, গুনগত মানের দিক থেকে সেরা বেকারি ও মিষ্টিজাতীয় খাবার উপহার দিতে ওয়েল ফুড প্রতিজ্ঞাবদ্ধ। সবাই যেন ওয়েলফুডের খাবারের স্বাদ খুব সহজেই নিতে পারেন, নিজে ও পরিবারকে সঙ্গে নিয়ে উপভোগ করতে পারেন, এ লক্ষ্যেই শহরজুড়ে ওয়েলফুডের ২৫টি আউটলেটের বিস্তৃতি। তারই ধারাবাহিকতায় এবং উত্তরার মানুষের ভালোবাসায় সেক্টর ৩ এ ওয়েলফুডের ২৬তম (উত্তরায় ৪র্থ) আউটলেট উদ্বোধন করা হলো। 

নতুন শাখা উদ্বোধন উপলক্ষে টুইঙ্গেল প্রিমিয়াম আইসক্রিম, বিগবাইট চকলেট, বিস্কুট, টোস্ট, মিষ্টি, ব্রেড, বান ও সেলিব্রেশন কেকসহ সকল পণ্যের ওপর রয়েছে ১০% পর্যন্ত ছাড়। আউটলেটের ঠিকানা- শাহজাদি প্যালেস, রোড- ১৮, হাউজ - ৩৯, উত্তরা সেক্টর ৩।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত