ঢামেক ক্যান্টিনের দায়িত্বে জনপ্রিয় ক্যাটারিং 'Noor's Kitchen'

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৩:২৮

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিকেল কলেজ ক্যান্টিন এর নতুন দায়িত্ব পেয়েছে জনপ্রিয় ক্যাটারিং প্রতিষ্ঠান Noor's Kitchen। ক্যাটারিং ও সুস্বাদু খাবারের জন্য বিখ্যাত এই প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ কতৃপক্ষ Noor's Kitchen কে এই দায়িত্ব দেন।

গত শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজেদের কার্যক্রম শুরু করেন প্রতিষ্ঠানটি৷ এসময় Noor's Kitchen এর কর্ণধার, মার্কেটিং পার্টনার Center of Digital Marketing এর কর্ণধার শারমিন আক্তার রুমা সহ উপস্থিত ছিলেন শতাধিক শুভাকাঙ্ক্ষী।

Noor's Kitchen এর কর্ণধার বলেন, দীর্ঘদিন সুনামের সাথে ক্যাটারিং সেবা দিয়ে আসছি আমরা। স্বল্পমূল্যে সুস্বাদু ও ঘরোয়া স্বাদের খাবারের জন্য ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছে আমাদের প্রতিষ্ঠান। দেশের শীর্ষ বিদ্যাপীঠ ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের ক্যান্টিনে দায়িত্ব পেয়ে আমরা গর্ববোধ করছি। শিক্ষার্থীদের স্বল্পমূল্যে পুষ্টিকর ও খাবার পরিবেশনে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

উল্লেখ্য, কর্পোরেট অফিস, ব্যাচেলর মেস, ব্যাংক সহ ঢাকা জুড়ে প্রতিদিন ২০০০ এর অধিক ফুড বক্স ডেলিভারি দেয় Noor's Kitchen। স্বল্পমূল্যে সুস্বাদু খাবারের জন্য বেশ জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত