কুবির লক্ষ্মীপুর স্টুডেন্ট’স ক্লাবের নেতৃত্বে রাফি-ইমাম

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৭:৪৯

সাহস ডেস্ক

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন লক্ষ্মীপুর স্টুডেন্ট’স ক্লাবের কার্যনির্বাহি কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে বাংলা ১২তম ব্যাচের শিক্ষার্থী আরাফাত রাফি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মার্কেটিং ১২তম ব্যাচের শিক্ষার্থী ইমাম হোসাইনকে। শনিবার (১৮ মার্চ) সংগঠনটির সাবেক সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক শাকিল ইয়াকুব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কার্যকরী কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আসমা আক্তার মুক্তা, মাসুম বিল্লাহ, কাউসার হোসাইন, জামিল আবরার, প্রিয়া সাহা, জেসমিন আক্তার, হুমাইরা মুকাররাবিন সুরভী, সোনিয়া আক্তার, আজাদ আল স্বাধীন, মাকসুদুর রহমান, তামান্না তাবাসসুম শর্মী।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাশেদ ইবনে নূর, মোহাম্মদ শুভ, ওসমান গনি সৈকত, আশরাফুল ইসলাম রায়হান, শাকিব মোহাম্মদ আল আমিন, আল নোমান, আবু নোমান, আরিফুল কালাম অনিক।

এছাড়া ৫৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, এনামুল হক, আব্দুল জব্বার শান্ত, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান অনিক, উপ-অর্থ সম্পাদক জুবায়ের মাহমুদ সাকিব, প্রচার সম্পাদক নাইমুর রহমান রিজভী, উপ-প্রচার সম্পাদক মো. আল আমিন,দপ্তর সম্পাদক মো: ইয়াসিন,উপ-দপ্তর সম্পাদক মোঃ হামিম হোসাইন, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মনসুর আলম অন্তর,ক্রীড়া সম্পাদক আশিক নেওয়াজ, উপ-ক্রীড়া সম্পাদক শাকিল হোসাইন,আইন বিষয়ক সম্পাদক মোঃ মেহেরাজ হোসাইন, উপ-আইন বিষয়ক সম্পাদক মোঃ রাকিব হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক ফাহমিদা তাসনিম তিন্নি, উপ সাংস্কৃতিক সম্পাদক জুবাইদা ফৌজিয়া নদী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাকিউল ইসলাম, ছাত্রী সম্পাদক আল ফাতাহ ইসলাম মাহিয়া, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক বুশরা জাহান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফয়সাল বিন সাইদ, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক ওয়াসিব হায়দার চৌধুরী, সমাজসেবা বিষয়ক সম্পাদক মিরাজুর রহমান তানিম, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ হান্নান।

কার্যকরী সদস্য হিসেবে আছেন মোঃ জামাল হোসেন রাজু, মহিউদ্দিন, সোনিয়া আক্তার, মাহবুব আলম সাকিব, মাহিদুল হাসান তানভীর, জান্নাতুল ফেরদৌস ভূঁইয়া, নিলুফা ইসলাম, শামীম হোসেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইমাম হোসাইন বলেন, ‘বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকে যেভাবে আঞ্চলিক সংগঠনের মানুষগুলোকে কাছে পেয়েছি, তাদের ভালোবাসা পেয়েছি,তা আসলেই বড় ধরনের পাওয়া। এই সংগঠনেরই বড়রা বিশ্ববিদ্যালয় জীবন অতিবাহিত করে নতুন জায়গায় পাড়ি জমিয়েছে, নতুনরা এসে তা আবার সজ্জিত করেছে। এখন আমাদের দায়িত্ব এসেছে তাদেরকে নিয়ে সবকিছুকে সুন্দর করার, নতুন উদ্যমে পথ চলার। সিনিয়রদের পরামর্শে ও সবার সর্বোচ্চ সহযোগিতা নিয়ে আমরা লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাবের উন্নতির জন্য চেষ্টা করব ইনশাআল্লাহ।’

নবনির্বাচিত সভাপতি আরাফাত রাফি বলেন, ‘যে সংগঠনে নিজের এলাকার, নিজের সংস্কৃতির, নিজের মানুষগুলো আছে সে সংগঠনের দায়িত্বে এসেছে আমার উপর। লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাব, কুবি’র জন্য যেন ভালো কিছু করতে পারি, এবং দায়িত্ব যেন যথাযথ ভাবে পালন করতে পারি সেই চেষ্টা করবো, সবার সহযোগিতা কাম্য।’

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত