বিয়ে করলেন মডেল এলভিন

প্রকাশ | ২৭ মার্চ ২০১৭, ১৪:৫৭

অনলাইন ডেস্ক

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে উঠে আসা টিভিমুখ তাসনুভা এলভিন বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। বরের নাম ফাহাদ রিয়াজী।

ব্রাহ্মণবাড়ীয়া এলভিনের গ্রামের বাড়িতে ২৬ মার্চ (রবিবার) দুপুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পারিবারিকভাবেই তাদের এ বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে এলভিন বলেন, বিয়ে নিয়ে অনেকদিন ধরেই বাসায় পরিকল্পলনা চলছিল। সে অনুযায়ী আজ সেটা সম্পন্ন হলো। ফাহাদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হলেও আমাদের জানাশোনা অনেক দিনের। খুবই ভালো মনের একজন মানুষ। আমাদের বৈবাহিক জীবনের জন্য সবার কাছে দোয়া কামনা করছ ময়মনসিংহে রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যাদি। 

এলভিন আরও জানিয়েছেন, তার স্বামী ফাহাদ পেশায় একজন মার্চেন্ডাইজার। একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে তিনি কর্মরত রয়েছেন। ফাহাদের গ্রামের বাড়ি ঈশ্বরদী।

এলভিন বলেন, ২৫ মার্চ (শনিবার) আমাদের বাড়িতে হলুদ হয়েছে। ২৬ মার্চ (রবিবার) বিয়ে হয়েছে। তবে সেটা খুব ছোট্ট পরিসরে। আগামী ডিসেম্বরে রিসেপশন হবে অনেক বড় আয়োজনে।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মায়ের আগ্রহে ২০১০ সালে অংশ নেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা’য়। টিকে ছিলেন সেরা ১৫ পর্যন্ত। একই বছর শুরুটা হয় বৈশাখী টিভির রিয়েলিটি শো ‘অন্য আলোর গান’-এর উপস্থাপনা দিয়ে। এরপর বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। মডেলিংয়ের পাশাপাশি তখন থেকে অংশ নেন টিভি নাটকেও।