মা হচ্ছেন নুশরাত; নিখিল নয়, সন্তানের বাবা যশ

প্রকাশ : ০৪ জুন ২০২১, ১৯:০৮

সাহস ডেস্ক

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হতে চলেছেন। শুক্রবার সকাল থেকেই তার মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। তবে এ বিষয়ে এখন পর্যন্ত নুসরাত কোনো মন্তব্য করেননি।

নুসরাতের একাধিক ঘনিষ্ঠজন বিষয়টি নিশ্চিত করে বলছেন, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে নিখিল বলেন, এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।

জানা গেছে, বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, 'এসওএস কলকাতা' ছবির শ্যুটিংয়ের সময় যশের প্রেমে পড়েন নুসরাত। এরপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেন দু'জন। তবে মধ্যপ্রাচ্যে একসঙ্গে ঘুরতে গেলে দু'জনের প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি আজমের দরগাতেও ঘুরে এসেছিলেন দু'জন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি- সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

সাহস২৪.কম/সজল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত