সিনেমা-ওয়েব সিরিজের ফাঁকে প্রথম বিজ্ঞাপনে প্রিয়মনি

প্রকাশ : ২৭ জুন ২০২১, ১৯:১৫

'কসাই' সিনেমার চিত্রনায়িকা প্রিয়মনি অভিনয় দিয়ে ইতিমধ্যেই মন কেড়েছে দর্শকদের। গত ঈদ-উল-ফিতরে অনলাইন প্লাটফর্মে মুক্তি পায় নিরব অভিনীত সিনেমা 'কসাই'। চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকলেও এই প্রথম কাজ করলেন বিজ্ঞাপনচিত্রে। বাছেদ বাবু নির্মিত সনি র‌্যাংগস ফ্রিজের একটি বিজ্ঞাপনে দেখা যাবে প্রিয়মনিকে।

বিজ্ঞাপনে কাজ প্রসঙ্গে প্রিয়মণি বলেন, 'আমার ক্যারিয়ারের প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রের মডেল হলাম। বেশ ভালো লেগেছে কাজটি করে। এটি কোরবানির ঈদ উপলক্ষে প্রচার হবে। আশা করছি ভালো ফিডব্যাক পাবো। প্রথমবার বিজ্ঞাপনে কাজ করেছি। একটু নার্ভাস তো ছিলামই, তবে সেটা প্রকাশ করার সুযোগই হয়নি। কারণ কাজটি নিয়ে এতটাই ব্যস্ত ছিলাম, অন্যকিছু ভাবার সময় ছিল না। আমি সাধ্যমতো চেষ্টা করেছি। বাকিটা দর্শক বলতে পারবেন কেমন হয়েছে। ভালো পণ্য, নির্মাতা ও স্ক্রিপ্ট হলে এ মাধ্যমেও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে।

সম্ভাবনাময়ী এই চিত্রনায়িকা আরো জানান বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমায় নতুন করে যুক্ত হতে যাচ্ছেন তিনি। কিছুদিনের মধ্যেই আসছে আনুষ্ঠানিক ঘোষণাও।

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ প্রতিযোগিতা দিয়ে শোবিজে আগমন ঘটে প্রিয়মনির। এরপর ইমপ্রেস টেলিফিল্মের 'ভালোবাসার প্রজাপতি' ছবির মাধ্যমে ঢালিউডে পা রাখেন। কিন্তু ছবির কাজ অসমাপ্ত থেকে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত