রাজ কুন্দ্রার বাড়ি ছাড়ছেন শিল্পা!

প্রকাশ : ৩১ আগস্ট ২০২১, ১৩:৩৫

সাহস ডেস্ক

বর্তমান সময়ে বলিউডের আলোচিত-সমালোচিত দম্পতি শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়। তারপর থেকেই একের পর এক সমস্যায় জর্জরিত শিল্পা শেঠি। ওই মামলায় শিল্পাকেও জেরা করে পুলিশ। 

শোনা যাচ্ছে, শিল্পা শেঠির সুখের সংসারে চিড় ধরেছে। বি-টাউনে কানাঘুষা চলছে যে, রাজের বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে শিল্পা। কিছুদিন আগেই ফের কাজে ফিরেছেন তিনি। রাজ কুন্দ্রা জামিনে মুক্ত হওয়ার পর সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর-এর বিচারকের আসনে ফের দেখা যাচ্ছে তাকে।

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারির পর থেকেই নিজেকে লাইম লাইট থেকে সরিয়ে নিয়েছিলেন শিল্পা। বার বার মিডিয়ার কাছে অনুররোধও করেন তার প্রাইভেসি নষ্ট না করতে। এ নিয়ে তিনি মিডিয়ার কাছে আবেদনও জানান। ওই সময়েই মুক্তি পেয়েছিল শিল্পার ছবি ‘হাঙ্গামা টু’। ছবির প্রচারে দেখা যায়নি অভিনেত্রীকে। এককথায় রাজের গ্রেফতারি শিল্পার পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন, সব ক্ষেত্রেই বেশ প্রভাব ফেলেছিল।

সম্প্রতি শিল্পা ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, রাজের এভাবে রোজগারের কথা কিছুই জানতেন না শিল্পা। এমনকী এই পুরো ঘটনায় তিনি ভীষণভাবে আহত। শোনা যাচ্ছে, শিল্পা, রাজের টাকা-পয়সা কোনো কিছুই চান না। বরং নিজের দুই সন্তানকে নিয়ে নাকি আলাদা থাকার কথাই ভাবছেন অভিনেত্রী। 

সাহস২৪.কম/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত