পণ্ড হতে হতে বেঁচে গেল ব্রিটনির বিয়ের আসর

প্রকাশ : ১১ জুন ২০২২, ১৮:৩২

সাহস ডেস্ক

বরাবরই আলোচিত ৪০ বছর বয়সী ব্রিটনি স্পিয়ার্স এবার বিয়ে করলেন যুক্তরাষ্ট্রের পপ তারকা প্রেমিক স্যাম আসগারিকে। তবে ব্রিটনির সাবেক স্বামী জেসন আলেকডান্ডারের অনাকাঙ্ক্ষিত উপস্থিতি বিয়ের সেই আয়োজন ভেস্তে দিতে যাচ্ছিল। বিবিসির এক প্রতিবেদনে জানা যায়, বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে অনেকটা গোপনেই ঘনিষ্ঠ কিছু বন্ধু স্বজন এবং তারকার উপস্থিতিতে বিয়ে সারেন ব্রিটনি ও স্যাম। তবে বিয়ের আসরে হুট করে তার প্রথম স্বামী জেসনের এসে পড়া এবং তার হৈ চৈয়ের কারণে পার্টি পণ্ড হওয়ার যোগাড় হয়। শেষে পুলিশ এসে আলেকজান্ডারকে গ্রেপ্তার করায় রক্ষা পায় বিয়ের অনুষ্ঠান।

প্রাক্তন স্ত্রীর তৃতীয় বিয়েতে বিনা নিমন্ত্রণেই জেসন উপস্থিত হন বলে ব্রিটনি ঘনিষ্ঠরা জানান। তবে জেসনের দাবি, তিনি আমন্ত্রিতই ছিলেন। একটি ভিডিওতে দেখা গেছে, বিয়ের আসর ভালোই চলছিল। হঠাৎই জেসন বিয়েবাড়ির মধ্যে হেঁটে হেঁটে ব্রিটনিকে খুঁজছেন আর বলছেন, ‘ব্রিটনি আমার প্রথম স্ত্রী, আমার একমাত্র স্ত্রী’। এর কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে সরিয়ে নেয় জেসনকে। স্থানীয় এক পুলিশের মুখপাত্র জানায়, বিয়ের আসরের নিরাপত্তা কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়ান ব্রিটনির সাবেক স্বামী। ওই ঝামেলায় ভাঙচুরও করেন তিনি।

বিনা আমন্ত্রণে প্রবেশের চেষ্টার অভিযোগে জেসনকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ। তার বিরুদ্ধে অনুপ্রবেশ, হুমকি-ধমকি দেওয়া এবং ভাঙচুরের অভিযোগও আনা হয়েছে। এদিকে ম্যাডোনা, প্যারিস হিলটন, সেলেনা গোমেজ, ড্রিউ ব্যারিমোর, অ্যানসেল এলগর্ট এবং উইল আই.এম এর মতো বিনোদন দুনিয়ার বড় তারাকারা ব্রিটনির বিয়েকে করে তোলেন আলোকিত। তবে ব্রিটনির বাবা-মা ও বোন ছিলেন না পার্টিতে। ফ্যাশন পত্রিকা ভোগকে ব্রিটনি জানান, তিনি বিয়ের অনুষ্ঠানের মাধ্যমে স্বল্প, কিন্তু সুন্দর মুহূর্ত কাটাতে চেয়েছিলেন। অনুষ্ঠানের বর্ণনায় ভোগ আরও জানায়, মাত্র ১০ মিনিটের অনুষ্ঠানটিতে বাইরে দাঁড়িয়ে ছিল ফুলে মোড়ানো একটি ঘোড়ার গাড়ি। সাদা ঘোড়ার ক্ষুরেও লাগানো ছিল সোনা। অনুষ্ঠানে প্রথমে কোন নাচ না থাকলেও পরে গোমেজ, ম্যাডোনা ও নববধূ নেচেছেন।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত