টিকিট বিক্রির টাকা পাবেন বন্যাদুর্গতরা

প্রকাশ : ১৮ জুন ২০২২, ১৮:৪৩

সাহস ডেস্ক

ভয়াবহ বন্যার কবলে পড়েছে সিলেট ও সুনামগঞ্জবাসী। বন্যার পানি ক্রমশ বেড়ে পরিস্থিতির অবনতির দিকেই যাচ্ছে। জীবন বাঁচাতে সেখানকার মানুষেরা ছুটছে নানাদিকে। এমন পরিস্থিতিতে বানভাসি মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন অনেকেই এবং প্রশাসনের পাশাপাশি দেশের সাধারণ মানুষও নানান মানবিক উদ্যোগ গ্রহণ করছেন। তেমনই একটি উদ্যোগ নিলো মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘অমানুষ’ টিম। বানভাসি মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন তারা।

এ ব্যাপারে নায়ক নিরব বলেন, ‘প্রথম সপ্তাহে অমানুষ থেকে যতো টাকার টিকেট বিক্রি হবে সমস্ত টাকা যাবে বন্যার্তদের কাছে। আমরা আমাদের জায়গা থেকে কন্ট্রিবিউট করছি। যারা পাশে থাকতে চায় এখনই সময় এগিয়ে আসার। তাদের পাশে দাঁড়াতে আমরা ‘অমানুষ’ টিম এর পক্ষ থেকে এই মানবিক উদ্যোগ নিয়েছি।’

নিরব আরও বলেন, ‘সিলেট অঞ্চলের মানুষ সিনেমাপ্রেমী। আগের ছবিগুলোর মাধ্যমে দেখেছি তারা যে কোনো ছবি মুক্তি পেলে হলে এসে দেখেন। কিন্তু বন্যার মতো খারাপ সময়ে তারা অসহায়। তাদের পাশে দাঁড়াতে আমরা ‘অমানুষ’ টিম এর পক্ষ থেকে এই উদ্যোগ নিয়েছি।’ দেশের সামর্থ্যবানদের উচিত সিলেট অঞ্চলের মানুষদের দুঃসময়ে এগিয়ে আসা। ছোট ছোট সহায়তার মাধ্যমে এমন দুর্যোগ মোকাবিলা করা সম্ভব বলে মনে করেন এই অভিনেতা।

এদিকে অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ মুক্তি পেয়েছে ৪১টি সিনেমা হলে। নিরব ছাড়াও এতে অভিনয় করেন মিথিলা, রাশেদ মামুন অপু, নওশাবা, মিশা সওদাগর প্রমুখ।

সাহস২৪.কম/টিএ/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত