স্পেনের ভ্যালেন্সিয়ায় বোল্ড ছবিতে বাঁধন, মন্তব্যের ঝড় নেটিজানদের

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ১৮:১৯

সাহস ডেস্ক

স্বামীর সঙ্গে বিচ্ছেদ, একমাত্র কন্যাকে নিয়ে আইনি লড়াই করতে গিয়ে শোবিজ থেকে অনেকটা ছিটকে পড়েছিলেন আজমেরী হক বাঁধন। দর্শকও প্রায় ভুলেই যাচ্ছিল তাকে। এমন সময়ে হঠাৎ ঝড়ের বেগে ফ্রন্ট লাইনে চলে আসলেন ‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত কানে যাওয়া প্রথম এ অভিনেত্রী। বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে প্রথম বাংলাদেশি সিনেমায় মূল চরিত্রে নাম কামিয়েছেন বাঁধন। এই এক সিনেমা দিয়েই সাফল্যের আকাশে ছুঁয়েছেন। ফ্রান্সের কান থেকে অস্ট্রেলিয়ার সিডনি, কিংবা ভারতের কেরালা, আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে তার সুখ্যাতি। সম্প্রতি নতুন আরেকটি অর্জন যুক্ত হয়েছে বাঁধনের ঝুলিতে। স্পেনের ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

উৎসব শেষ হলেও বাঁধন রয়েছেন স্পেনের ভ্যালেন্সিয়া শহরে। উপভোগ করছেন নয়নাভিরাম শহরটির সৌন্দর্য। কখনো সবুজে ঘেরা পার্ক। সমুদ্র সৈকতে সময় অতিবাহিত করা মূহুর্তও কেমেরাবন্দী করেছেন তিনি। সেই ছবিগুলো শেয়ার করছেন ফেসবুক-ইনস্টাগ্রামে। ভ্যালেন্সিয়ায় তোলা অধিকাংশ ছবিতেই বাঁধন ধরা দিচ্ছেন খোলামেলা রূপে। দ্বিধা করছেন না শরীরী আবেদন ফুটিয়ে তুলতেও। বাঁধনের এমন খোলামেলা ছবিতে নানান মন্তব্য করছেন ভক্তরা। কেউ কেউ প্রশংসা করছেন ছবিগুলোর। অভিনেত্রীর রূপ-গ্ল্যামারে মুগ্ধ হচ্ছেন। আবার কেউ কেউ ছুঁড়ে দিচ্ছেন নিন্দা। সিলভিয়া রহমান নামের একজন মন্তব্য করেছেন, ‘আমি বুঝিনা বিদেশের মাটিতে পা রাখলেই এসব ড্রেস না পরলেই নয়! আমাদের দেশকে রিপ্রেজেন্ট করার জন্য এরকম অশালীন ড্রেস পরাটা কি খুবই জরুরি?’ অন্য এক অনুসারী লিখেছেন, পৃথিবীর বুকে সৌন্দর্য। বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির গর্ব।’

তমাল আহমেদ নামের একজন লিখেছেন, ‘অনেক সুন্দর হয়েছে ছবিগুলো।’ হাবিব খান মন্তব্য করেছেন, ‘বুড়ি হয়ে মাথা আরও খারাপ হয়ে গেছে।’ এরকম হরেক রকমের মন্তব্যে ভরে আছে বাঁধনের পোস্ট করা ছবিগুলো। তবে কারো মন্তব্যেই রিপ্লে করেননি তিনি।

সাহস২৪.কম/এসটি/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত