বিয়ে করলেন পূর্ণিমা, জানতেননা সাবেক স্বামী

প্রকাশ : ২২ জুলাই ২০২২, ১২:১২

সাহস ডেস্ক

বিয়ে করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। পারিবারিক সম্মতিতে গত ২৭ মে পাত্র আশফাকুর রহমান রবিনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকাই সিনেমার এই তারকা। বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধায় পূর্ণিমা নিজেই গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। পূর্ণিমা বলেন, ‘বিয়ে করেছি এটা সত্যি। মাসখানেক আগে পারিবারিকভাবে বিয়েটা হয়েছে।’

২৭ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে পরিবারের অনেকের বিভিন্ন অসুস্থতার কারণে খবরটি বাইরে প্রকাশ করেননি পূর্ণিমা। তবে শেষ পর্যন্ত ভক্তদের সঙ্গে নিজের সুখবরটি ভাগাভাগি করে নেন।

আশফাকুর রহমান রবিন দেশের একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। পড়াশোনা করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। বর্তমানে এই দম্পতি রাজধানীতে একসঙ্গে থাকছেন। জানা গেছে, কাজের মধ্য দিয়েই পূর্ণিমা ও রবিনের পরিচয়। পরবর্তীতে বন্ধুত্বে রূপ নেয় তাদের সম্পর্ক। সেখান থেকে প্রেম এবং অবশেষে বিয়ে।

প্রথম স্বামীর সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসেনি। তার আগেই দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করেন পূর্ণিমা। পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবর জানতেন না তার সাবেক স্বামী ফাহাদও।গণমাধ্যমকে ফাহাদ বলেন, পূর্ণিমার বিয়ের খবর আমিও জানতাম না। গণমাধ্যমের বরাতে এখন জেনেছি। তাদের জন্য শুভ কামনা রইল। আর আমার সন্তানের জন্য প্রার্থনা রাখবেন।সাবেক স্বামীকে নতুন বিয়ের খবর না জানানোর কারণ জানাতে পূর্ণিমা বলেন, যেহেতু আমার একটি মেয়ে আছে। মেয়েটা স্কুলে পড়ে। সব বিবেচনা করে আমরা বিষয়টি জানাতে চাইনি।

সবকিছু ঠিক থাকলে বছরের শেষে পূর্ণিমা ও রবিনের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলে খবর পাওয়া গেছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত