১২ ব্যান্ড মাতাবে ‘ময়মনসিংহ রক ফেস্ট’

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৪:২৮

বিনোদন প্রতিবেদক

ময়মনসিংহ মহানগরে প্রথমবারের মতো সবচেয়ে বড় ওপেন এয়ার কনসার্ট ‘ময়মনসিংহ রক ফেস্ট’ হতে যাচ্ছে আগামী ২৭ জানুয়ারি। এ রকম বড় ওপেন এয়ার কনসার্ট ময়মনসিংহ শহরে এর আগে কখনো হয়নি। এই পুরো কনসার্টের আয়জন করছে ‘গ্রাসহোপার প্রোডাকশন’ 

গ্রাসহোপার প্রোডাকশন এর প্রতিষ্ঠাতা ফয়সাল আহমেদ পান্থ জানিয়েছেন -‘এই ময়মনসিংহ রক ফেস্ট -এর মাধ্যমে আমরা শহরের লোকাল ব্যান্ডদেরকে একটি ভালো প্ল্যাটফর্ম দিতে চাই। আর তার পাশাপাশি দেশের অনেক জনপ্রিয় ব্যান্ডের সঙ্গে একই স্টেইজে বাজানোর সুযোগ করে দিতে চাই। এই শহরের মানুষ যেন আরও ভালো গান শুনতে পারে এবং ব্যান্ড মিউজিকের সঙ্গে আরও পরিচিত হতে পারে সে জন্যই আয়োজনটি করা ’

 গ্রাসহোপার প্রোডাকশন এর সহ-প্রতিষ্ঠাতা পরিচালক নাফিউ রহমান খান পাঠান জানিয়েছেন- ময়মনসিংহ শহরের মানুষ বাংলা ব্যান্ড মিউজিককে প্রচণ্ড ভালোবাসে এবং এই শহরে ভালো ভালো লোকাল কিছু ব্যান্ড রয়েছে যাদের জন্য আমরা চেয়েছি একটি ভালো প্ল্যাটফর্ম তৈরি করে দিতে। শহরের তেমন ভালো কোনো পারিপার্শ্বিক সাহায্য না থাকায় এ রকম বড় কনসার্ট আয়োজন করতে চায় না। তবে আমরা চেষ্টা করবো প্রতিবছরই এ রকম একটা আয়োজন করতে।

এ ছাড়াও বক্তব্য রাখেন ওয়ালিদ মাহবুব, ত্রিমাত্রিক বাংলাদেশ এর ভোকালিস্ট প্রত্যয় কবির ও গিটারিস্ট ফাহমিদুল হক সুহাস, মিউজিক নাইটস এর ভোকালিস্ট রংগন রউফ, হিল্টন এন্ড ব্রাদার্স এর হিল্টন ব্যানার্জি, এসিড কারনেজ এর ফারহান আবেশ। উনারাও তাদের শহরে এমন আয়োজনে অনেক এক্সাইটেড। 

জানুয়ারির ২৭ তারিখ কনসার্টটি দুপুর ২টায় শুরু হবে মনসিংহের টির্চাস ট্রেনিং হোস্টেল মাঠে। ময়মনসিংহ রক ফেস্ট এ পারফর্ম করছে মোট ১২টি ব্যান্ড।  এভোয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, আফটারম্যাথ বাংলাদেশ, মেট্রিকাল, ওয়ারসাইট, মিউজিক নাইটস, ত্রিমাত্রিক, বাংলাদেশ ব্লু টাচ, হিল্টন এন্ড ব্রাদার্স, মায়েস্ট্রো, এসিড কারনেজ, ইলিউশন ।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত