বলিউড তারকা কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে দেখা যাবে ওটিটিতে

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪০

সাহস ডেস্ক

৬ ফেব্রুয়ারি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা বিয়ে করছেন, যা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি, তবে সেটা আর কারও জানতে বাকি নেই। ৬ ফেব্রুয়ারি তারা গাঁটছড়া বাধবেন। তারই প্রস্তুতি চলছে দুই পরিবারে। প্রতি মুহূর্তে নতুন নতুন খবর শোনা যাচ্ছে বলিউডের এই আদুরে জুটির বিয়েকে ঘিরে। নতুন খবর, কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান ঘরে বসেই দেখা যাবে!

অত্যন্ত আড়ম্বরের সঙ্গে বিয়ে করতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। এই রাজকীয় বিয়ে বলিউড তারকাদের দ্যুতিতে আরও ঝলমলিয়ে উঠবে। বলিপাড়ায় জোর চর্চা যে এই বলিউড জুটির গ্র্যান্ড বিয়ে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে। তাদের বিয়ের পুরো অনুষ্ঠানটি প্রচারিত হবে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

এই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে অ্যামাজন প্রাইম ভিডিওর এক পোস্টে। ওটিটি প্ল্যাটফর্মটি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি ও সূর্যগঢ় প্যালেসের ছবি পোস্ট করে এ ইঙ্গিত দিয়েছে।

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়েতে কড়া সুরক্ষাব্যবস্থা থাকবে। সূর্যগঢ় প্যালেসের আনাচেকানাচে বসানো হচ্ছে সিসিটিভি। শাহরুখ খানের সাবেক নিরাপত্তারক্ষী ইয়াসিন যুগলকে এই সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে। মুম্বাই থেকে দেহরক্ষী ও নিরাপত্তাকর্মীরা রওনা দেবেন।

এই বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, মনীশ মালহোত্রা, ঈশা আম্বানি, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ আরও অনেক তারকারা উপস্থিত হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য ৮৪টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। আর যাতায়াতের জন্য মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লউসহ ৭০টি নামীদামি ব্র্যান্ডের গাড়ি ভাড়া নিয়েছে তারা। সূর্যগঢ় প্যালেসের প্রতিদিনের ভাড়া প্রায় দুই কোটি। ৫ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের আসর বসছে। অতঃপর কিয়ারা আর সিদ্ধার্থ মুম্বাইয়ে এক বিবাহত্তোর সংবর্ধনা দেবেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত