জীবনে বহুবার পড়ে গিয়েছিলেন মেহজাবীন

প্রকাশ | ১৪ মার্চ ২০২৩, ১৩:৪৯ | আপডেট: ১৪ মার্চ ২০২৩, ১৪:৫১

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে নায়ক নিরবের পড়ে যাওয়ার ইস্যুতে এবার মুখ খুললেন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনি পড়ে যাওয়া নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। ফেসবুক ওয়ালে এক পোস্টে মেহজাবীন জানালেন তিনি-তিনবার পড়ে গিয়েছিলেন। 

মেহজাবীন বলেন, জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। বেশ কয়েকটি ঘটনা মনে আছে। ক্লাস সিক্সে ক্লাসরুমে চেয়ার দিয়ে দোল খাওয়ার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০/৫০ জন ক্লাসমেটসহ টিচার , সবাই হাঁ করে তাকিয়ে ছিল আমার দিকে। একবার একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বুফে খাচ্ছিলাম। আশপাশে কম করে হলেও ২০০ লোক। বুফে টেবিল থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবারসহ আমি ফ্লোরে।

আরেকটি ছিল ভয়ংকর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি... সিঁড়ি থেকে নামছিলাম ফোনে টেক্সটিং করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচণ্ড ব্যাথা পেলাম। গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারত, কিন্তু পড়ল আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সটিং করব না, কসম কাটলাম। আর সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো ‘ঝামেলা’। প্রায় প্রতিদিনই পড়ি। আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়তো অনেক ঘটনাই মনে পড়বে।

উল্লেখ্য, গেলো শনিবার (১১ মার্চ) মুন্সীগঞ্জের একটি অনুষ্ঠানে স্টেজ পারফর্ম করছিলেন অপু বিশ্বাস ও নিরব। পারফর্ম করতে গিয়ে নিরব যখন অপুকে কোলে ওঠাতে যাচ্ছিলেন, তখন পড়ে যান অপু। তবে সেই পরিস্থিতেও নাচ থামাননি তারা। উঠে দাঁড়িয়ে ঠিকই পারফর্ম করতে থাকেন। 

সাহস২৪.কম/এনএম