ওটিটির জোয়ারে ভাসছেন অভিনেতা নাইম

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ১৬:২২

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশী টেলি জগতের দর্শকপ্রিয় অভিনেতা এফ এস নাইম। ‘কারাগার’ ওয়েব সিরিজের পরে নাইমের কী চমক অপেক্ষা করছে। অনেকে আশাবাদী ওটিটিতে এবার তিনি শক্ত একটি জায়গা করে নেবেন। এসব কথা শুনে আপ্লুত এফ এস নাঈম। তবে কিছু বুঝে উঠতে পারার আগেই এক দিনে তাঁর জন্য বড় দুটি সুখবর এসেছে।

গেলো রোববার (১২ মার্চ) মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’–এর ট্রেলার। ট্রেলারে মাহবুব নামের প্রেমিক চরিত্রে নজর কেড়েছেন নাঈম। চরকিতে মুক্তি পাচ্ছে বাশার জর্জিস পরিচালিত সিরিজটি। অন্যদিকে কলকাতার হইচইয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন হান্টডাউন’। এবারই প্রথম ওটিটির কোনো সিরিজে নাঈমকে প্রধান চরিত্রে দেখা যাবে। মাহিদ নামের একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তিনি। একই দিনে সিরিজটির পোস্টার রিলিজ হয়েছে। এখানে আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, নিশাত প্রিয়ম প্রমুখ। এটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

নাঈম বলেন, ‘আমার জন্য দিনটি ছিল অন্য রকম আনন্দের একটি দিন। ‘কারাগার’ সিরিজ দিয়ে আমার ওটিটিতে পরিচিতি পাওয়া। সিরিজের আশফাক চরিত্রে দর্শক আমাকে ভালোবাসা দিয়েছেন। আমার অন্য কাজগুলো নিয়েও ভক্ত–শুভাকাঙ্ক্ষীরা যে এতটা আগ্রহী হবেন, এটা কখনোই বুঝিনি। আমি নিজেই অবাক হয়েছি। এখন বাড়তি একটা চাপ মনে হচ্ছে। কারণ, কাজগুলো দর্শকদের প্রত্যাশা কতটা পূরণ করবে, জানি না। তবে আমি ঢাকা ও কলকাতার গুরুত্বপূর্ণ দুটি ওটিটির জন্য সততার সঙ্গে সময় দিয়ে কাজ করেছি।’

চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনারদের সঙ্গে ‘কারাগার’সিরিজে আলোচনায় আসেন নাঈম। তাঁর চরিত্রটি দর্শককে বিনোদন দিয়েছে। এবারও তিনি সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন। তিনি বলেন, ‘ওভারট্রাম্প’ ডার্ক কমেডি। সেখানে আমাকে ভিন্ন রকম এক প্রেমিক চরিত্রে দেখা যাবে। আবার ‘মিশন হান্টডাউন’–এ দর্শক আমাকে দেখবেন সামাজিক গল্পে, যেখানে আমি দায়িত্ববান এক কর্মকর্তা। থ্রিলার ও রহস্যের মিশ্রণে ভিন্ন এক চরিত্র, অনেক টুইস্ট রয়েছে। কাজগুলো নিয়ে আমি দারুণ আশাবাদী।’

নাঈম আরও জানালেন, ’মিশন হান্টডাউন‘ কবে মুক্তি পাবে, এখনো চূড়ান্ত হয়নি, তবে ১৬ মার্চ চরকিতে মুক্তি পাবে ‘ওভারট্রাম্প'। ৬ পর্বের এই সিরিজের আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আশনা হাবীব ভাবনা, মোস্তফা মন্ওয়ার, সামিরা খান মাহি, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।

সাহস২৪.কম/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত