কোর্ট আমার সঙ্গে কোনো কথাই বলে নাই : মাহি

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৬:১৬

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তারের পর ডিজিটাল নিরাপত্তা মামলায় তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। আদালত থেকে বের হয়ে মাহিয়া মাহি সাংবাদিকদের বলেন, ‘জাজ আমার সঙ্গে কোনো কথা বলে নাই। জাজ একটা কথাও বলে নাই। জাজ জাস্ট চেয়ারে বসেছেন, আর উঠেছেন। ১ সেকেন্ডের মধ্যে কোর্ট কীভাবে শেষ হয়ে যায়? কোর্ট আমার সঙ্গে কোনো কথাই বলে নাই।’

গ্রেপ্তারের পর মাহিকে আদালতে নেওয়া হয়। সেখানে থেকে তাকে কারাগারে পাঠানো হয়। দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। শনিবার (১৮ মার্চ) সকালে চিত্রনায়িকা ওমরাহ পালনশেষে দেশে ফিরলে তাকে গ্রেপ্তার করা হয়।

এরপর এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম জানিয়েছেন, মাহি দেশের ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মাহির স্বামী রকিব সরকার এখনও পলাতক।

মাহিয়া মাহিকে শনিবার (১৮ মার্চ) সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। সকালে ওমরাহ পালন শেষে দেশে ফিরছিলেন মাহি।

এর আগে শুক্রবার (১৭ মার্চ) তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দুটি করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। ওই দিন রাতে বাসন থানার উপপরিদর্শক (এসআই) রোকন মিয়া বাদী হয়ে এ মামলা করেন। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

সাহস২৪.কম/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত