নিজেকে আরও ঘষামাজা করছেন রেজিনা

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৫:৫৭

বিনোদন ডেস্ক

সনি লিভের ‘রকেট বয়েজ’ দারুণ সফলতার রেশ ধরে ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন নিয়ে এসেছেন নির্মাতারা। গেলো শুক্রবার(১৭ মার্চ) মুক্তি পেয়েছে ‘রকেট বয়েজ টু’। প্রথম সিজনের শুটিংয়ের সময়ই দ্বিতীয় সিজনের অনেকটা অংশের শুটিং হয়ে গিয়েছিল। ‘রকেট বয়েজ টু’র প্রচারণায় এসে সম্প্রতি নিজেই এ কথা ফাঁস করেছেন সিরিজটির অন্যতম অভিনেত্রী রেজিনা ক্যাসান্দ্রা।

দক্ষিণি এই নায়িকা বলেন, ‘আমি ওটিটির দুনিয়ায় পা রেখেছি ‘রকেট বয়েজ’-এর হাত ধরে। আমি খুব খুশি যে এমন এক সিরিজের হাত ধরে হিন্দি ওটিটিতে আমার আত্মপ্রকাশ হয়েছে। ওটিটি আসার পর বিনোদন–দুনিয়ায় অনেক বদল এসেছে। এই বদলে আখেরে অভিনেত্রীরা বেশি লাভবান হচ্ছেন। মেয়েদের কথা ভেবে এখন গল্প লেখা হচ্ছে। নারীকেন্দ্রিক ছবি আর সিরিজ নির্মাণ করা হচ্ছে। ওটিটি মেয়েদের জন্য অনেক সুযোগ এনে দিচ্ছে। আমাদের ইন্ডাস্ট্রি নিয়ে যেহেতু মানুষের আগ্রহ বেশি, তাই এই বৈষম্য সবার নজরে পড়ে। কিন্তু সব ইন্ডাস্ট্রিতেই বৈষম্য আছে। আমি বিভিন্ন চলচ্চিত্রজগতে কাজ করি। আর সব ফিল্ম ইন্ডাস্ট্রিতে একইভাবে বৈষম্য আছে। আমি যখন ক্যারিয়ার শুরু করেছিলাম, তখন আরও বেশি করে নজরে পড়ত।’

তামিল, তেলেগুর পর এখন হিন্দিতেও কাজ করছেন রেজিনা। ক্রমে বিটাউনেও জনপ্রিয় হয়ে উঠছেন এই দক্ষিণি নায়িকা। সব ইন্ডাস্ট্রিতেই তিনি নারী-পুরুষের মধ্যে বৈষম্য দেখেছেন।

সাহস২৪.কম/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত