দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৪:৫৬

বিনোদন ডেস্ক
বৈভবী উপাধ্যায়

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়াল খ্যাত এ জ্যাসমিনের চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন বৈভবী। তার মৃত্যুর খবর জানিয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া।

এদিকে ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’র সংবাদে জানা গেছে বৈভবী আজ (২৪ মে) বেলা ১টায় গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন। চণ্ডীগড়ের কাছে এ গাড়ি দুর্ঘটনাটি ঘটে। পাহাড়ি রাস্তায় গাড়ি বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় গাড়িটি। একা নন, গাড়িতে তার সঙ্গে ছিলেন বৈভবীর হবু বর। মাত্র ৩২ বছরেই প্রয়াত এ অভিনেত্রী। তবে তার হবু বরের তেমন কোনো ক্ষতি হয়নি। তার দুর্ঘটনার কথা শুনে তড়িঘড়ি চণ্ডীগড়ের দিকে রওনা হয়েছেন অভিনেত্রীর ভাই।

জানা গেছে, মুম্বাই নিয়ে আসা হচ্ছে তার মরদেহ। বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে খবরটি জানান।

তিনি লেখেন, আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভালো মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনো সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রয়েছে। জীবন যে ভীষণ অনিশ্চিত।

বৈভবীকে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজন টু-তে দেখা গিয়েছিল। এ ছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। ২০২০ সালে ‘ছপাক’ সিনেমাতেও দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে দেখা গিয়েছিল তাকে। শোনা যাচ্ছে মুম্বাইতে সকাল ১১টায় শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত