জিপ্যাক এইচ আর এম ও বেতন ব্যাবস্থাপনার সফটওয়ার

প্রকাশ | ২৩ মার্চ ২০১৭, ১৩:০৯

অনলাইন ডেস্ক

জিপ্যাক এইচ এর এম ও বেতন ব্যাবস্থাপনা সফটওয়্যারটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে অনলাইন এবং ডেক্সটপ দুটি ভার্সন এ পাওয়া যাচ্ছে। 

সফটওয়্যারটির সাথে সকল প্রয়োজনীয় ফিচার অন্তর্ভুক্ত আছে। সফটওয়ারটির মাধ্যমে একটি প্রতিষ্ঠানের সকল কর্মচারী এর ডাটাবেস তৈরী করা যাবে। যেমন, প্রত্যেক কর্মচারী এর বাক্তিগত তথ্য, যোগাযোগের তথ্য, ব্যাংক একাউন্ট এর তথ্য ইত্যাদি রাখা যাবে। কর্মচারীদের ডিপার্টমেন্ট অনুযায়ী শ্রেণীবদ্ধ করা যাবে। আলাদা ভাবে এ্যাটেনডেন্স, ওভারটাইম ও ছুটির  বিবরণ রাখা যাবে। বেতন কাঠামো   প্রক্রিয়াকরণের  জন্য কর্মচারীদের বিভিন্ন ডিপার্টমেন্ট এর  একাধিক বেতন কাঠামো এর বিবরণ রাখা যাবে। 

কর্মচারীদের ঋণ দেওয়া ও অগ্রিম  বেতন দেওয়া এবং  ঋণ  ও অগ্রিম  বেতন উসুলের  জন্য একাধিক  বিষয় নির্ধারণ ( কর্মচারী এর বেতন থেকে একক বা একাধিক কিস্তিতে জমা নেওয়া ) এ সকল তথ্য রাখতে পারবেন। প্রভিডেন্ট ফান্ড ও কর্মচারী বীমা স্কিম বাস্তবায়ন এর তথ্য রাখতে পারবেন। নির্দিষ্ট মানদণ্ড  অনুযায়ী র্গ্যাচুইটি তথ্য রাখা যাবে। 

জিপ্যাক এইচ আর এম ও বেতন ব্যাবস্থাপনা সফটওয়্যারটিতে কাস্টমাইজড সুবিধাও রয়েছে। ফলে ব্যাবহারকারীগণ তাদের নিজস্ব চাহিদা অনুযায়ী সফটওয়্যারটি পরিবর্তন ও পরিবর্ধন করতে পারবে। 

সফটওয়্যারটিতে ব্যাবহার করা হয়েছে ভিজুওয়্যাল বেসিক ডট নেট, মাইক্রোসফট এসকিউল সার্ভার ২০০৮ আর টু এবং ক্রিস্টাল রিপোর্ট। সফটওয়্যারটির মূল্য নির্ধারণ হবে আলোচনা সাপেক্ষে। সুতরাং অর্থ, সময় এবং শ্রম বাঁচাতে ব্যাবহার করুন জিপ্যাক সফটওয়্যার।