অ্যামোলেড ডিসপ্লের শাওমি রেডমি নোট ১১

প্রকাশ : ২২ মার্চ ২০২২, ১৭:৫৯

সাহস ডেস্ক
ছবি সংগৃহীত

গ্লোবাল স্মার্টফোন কোম্পানি শাওমি সোমবার (২১ মার্চ) স্থানীয়ভাবে তৈরি নোট সিরিজের প্রথম স্মার্টফোন রেডমি নোট ১১ উন্মোচনের ঘোষণা দিয়েছে। । রেডমি নোট ১১ স্মার্টফোন দিয়ে শাওমি তাদের ‘মেইড ইন বাংলাদেশ’ যাত্রাকে আরও শক্তিশালী করলো। 

বাংলাদেশের বাজারে রেডমি নোট সিরিজের সর্বশেষ স্মার্টফোন সব আকর্ষণীয় ফিচারের সঙ্গে রেডমি নোট ১১ । ফোনটিতে থাকছে শক্তিশালী আপগ্রেড ক্যামেরা সিস্টেম, চার্জিং স্পিড, ডিসপ্লে এবং এসওসি, যা ফোনটিকে দেবে আগের একই পর্যায়ের ফোনের চেয়ে বেশি ও ফ্ল্যাগশিপ লেভেলের পারফরম্যান্স।

রেডমি নোট ১১ ফোনটিতে দেয়া হয়েছে বড় মাপের ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডটডিসপ্লে, যাতে রয়েছে এফএইচডিপ্লাস রেজ্যুলেশন, সাধারণ স্ক্রলিং কিংবা গেইম খেলার সময় ডিসপ্লেকে প্রাণবন্ত রাখবে এতে থাকা ৯০ হার্জের রিফ্রেশ রেট। ২.৪ গিগাহার্জের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, এতে দেয়া হয়েছে ফ্ল্যাগশিপ লেভেলের ৬ ন্যানোমিটার প্রসেস প্রযুক্তি, যা শক্তিশালী পারফরম্যান্স দেবে।

এআইভিত্তিক শক্তিশালী কোয়াড ক্যামেরায় রয়েছে আল্ট্রা হাই রেজ্যুলেশনের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, যা যেকোনো ধরনের মূল্যবান মুহূর্ত ধরে রাখবে ডিটেইলসহ। সে সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর।

৫০০০ এমএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং। রেডমি নোট ১১ পাওয়া যাবে তিনটি আকর্ষণীয় গ্রাফাইট গ্রে, টোয়াইলাইট ব্লু এবং স্টার ব্লু রঙে। ডিভাইসটির ৪+৬৪ জিবির দাম ১৬ হাজার ৪৯৯ টাকা, ৪+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৭ হাজার ৪৯৯ টাকা এবং ৬+১২৮ জিবির দাম ১৮ হাজার ৯৯৯ টাকা।

সাহস২৪.কম/এবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত