বিসিবির লাল ম্যাচ দিয়ে শুরু করলেন আশরাফুল

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৫

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ম্যাচ থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা গত ১৩ আগস্টে শেষ হয়েছে মোহাম্মদ আশরাফুলের। নিষেধাজ্ঞা পুরোপুরি শেষে বাংলাদেশ ‘এ’ দলে জায়গা পেয়েছেন তিনি। এর মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোন ম্যাচে প্রতিনিধিত্ব করছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

১৯ সেপ্টেম্বর (বুধবার) সকাল সাড়ে ৯টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সৌম্য-তাসকিন-আশরাফুলদের নিয়ে চারদিনের ম্যাচ শুরু হয়েছে। 

বিসিবি সবুজ দল (এইচপি) ও লাল দলের (‘এ’ দল) মধ্যকার এ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সবুজ দল। সবুজ দলে খেলছেন ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মোঃ এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।

বিসিবি লাল দলে খেলছেন মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মোঃ আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

মূলত জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার নিয়ে ‘এ’ দল তৈরি করা হয়েছে। সেখানে রাখা হয়েছে পেসার তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, ব্যাটসম্যান সৌম্য সরকার, ইমরুল কায়েস, মার্শাল আইয়ুব, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুলদের। আর এইচপি টিমে রাখা হয়েছে উদীয়মান তারকাদের।

সাহস২৪.কম/খান/আল মনসুর