৪৯তম মহান স্বাধীনতা দিবসে জাতীয় দলের ক্রিকেটারদের শুভেচ্ছা

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৫:৫৯

সাহস ডেস্ক

৪৯তম মহান স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা। এই মহান দিবসে তারকা ক্রিকেটাররা নিজেদের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে দিনটি উদযাপন করছেন।

টাইগারদের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা লিখেছেন, সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। 

টেস্ট ও টি-টোয়েন্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান লিখেছেন, স্বাধীনতার ৪৯তম বছরে আমি সালাম জানাই তাদের, যারা আমাদরে মাতৃভূমির জন্য দিয়েছেন প্রাণ। তাদের আত্মত্যাগের গল্পগুলো দিয়ে গাঁথা আমাদের এই মহান পতাকা। সেই গল্পগুলো অমর হয়ে থাকবে ইতিহাসের পাতায় এবং লাখো বাঙালির হৃদয়। যে দেশ নিয়ে আমরা র্গব করি, সে দেশটাকে স্বাধীনতা এনে দেওয়ার জন্য আমরা তাদের প্রতি আজন্ম ঋণী থাকবো। আসুন, আমরা আমাদের কাজ দিয়ে সেই মহান পতাকার র্মযাদা অক্ষুণ্ণ রাখি। সকলকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

মুশফিক লিখেন, সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। স্বাধীনতার অমৃত স্বাদে ভরে উঠুক সবার মন, দুর হোক সব দ্বন্দ-হানাহানি, শুধু দেশের জন্য লড়ুক সবাই এক হয়ে, এক আত্না হয়ে। আর যেন কোন হাহাকার এসে হানা না দেয় এই বাংলার মাটিতে, আর যেন রক্তে রঞ্জিত না হয় এই বাংলার মাটি নিজের সন্তানের রক্তে। বিনম্র শ্রদ্ধা সকল মুক্তিযোদ্ধাদের প্রতি।

মাহমুদউল্লাহ রিয়াদ অফিসিয়াল পেজে লিখেন, সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। স্বাধীনতার জন্য আত্মত্যাগীদের তরে শ্রদ্ধা।

এছাড়া মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও সাব্বির রহমানরা নিজেদের ফেসবুক পেজে স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত