সাকিবের পর বিসিবিকে আঙ্গুল তুললেন মাশরাফি

প্রকাশ | ২২ মার্চ ২০২১, ১৫:৪৩ | আপডেট: ২২ মার্চ ২০২১, ১৫:৪৬

অনলাইন ডেস্ক

ফেসবুক লাইভে একঘণ্টারও বেশি সময়ধরে বিসিবিকে নিয়ে সাকিবের মন্তব্যকে ঘিরে তোলপাড় চলছে। এরই মধ্যে বিসিবির নানা অনিয়ম নিয়ে মুখ খুলেছেন জাতীয় ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা। বিসিবি কর্মকর্তাদের বিদেশ সফর, অফিস করা না করা, তাকে দল থেকে বাদ দেয়াসহ নানা বিষয়ে বিসিবির দিকে আঙ্গুল তুলেছেন সফল এই অধিনায়ক।

বেসরকারি একটি টেলিভিশন অনুষ্ঠানে মাশরাফি এসব বিষয়ে কথা বলেন। অনুষ্ঠানটির একটি প্রোমো অনলাইনে এসেছে। সেই অনলাইন প্রোমোতে মাশরাফি বলেছেন, যে মানুষগুলো কথা বলছে, ওদের অবদান কী? অবদানগুলো যদি আমি তুলে ধরি, সেইটা তো খারাপ হয়ে যাবে।

তিনি বলেন, একটা ওয়ার্ল্ডকাপে ৫০ জন যাচ্ছেন। মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করছেন, কিন্তু কেউ কি নিজের টাকায় গেছে নাকি, একটু শোনেন তো।

'ফিটনেস ইস্যুতে মাশরাফিকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না। '-বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন মন্তব্যের বিষয়ে মাশরাফি বলেন, ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কি না। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে।