রোনালদোদের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানালেন নতুন কোচ

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ১৬:৪৯

সাহস ডেস্ক

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে গত রবিবার রাতে প্রাক-মৌসুমের ম্যাচে স্প্যানিশ ক্লাব রায়োর সঙ্গে ১-১ গোলে ড্র করে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের বিরতির পর ক্রিশ্চিয়ানো রোনালদোর বদলি হিসেবে নামা আমাদ দিয়ালো লক্ষ্যভেদ করলে এগিয়ে যায় স্বাগতিকরা। পরে সফরকারীদের সমতায় ফেরান আলভারো গার্সিয়া। তবে ম্যাচ শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রোনালদো। তার সঙ্গী হয়েছিলেন ক্লাবটির আরও কয়েকজন ফুটবলার। দেরিতে হলেও তাদের এমন আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ইংলিশ ক্লাবটির নতুন কোচ এরিক টেন হাগ।

রায়োর বিপক্ষে ম্যাচের পর গণমাধ্যমকে এড়িয়ে গিয়েছিলেন টেন হাগ। তবে শিষ্যদের আগেভাগে মাঠ ছেড়ে যাওয়া নিয়ে চরম বিরক্তি প্রকাশ করেছেন তিনি, ‘(রোনালদোর পাশাপাশি) আরও অনেকেই মাঠ ছেড়ে বাসায় চলে গিয়েছিল। এটা সবার জন্যই অগ্রহণযোগ্য। আমি তাদের বলেছি যে এটা অগ্রহণযোগ্য। আমরা একটি দল, একটি স্কোয়াড এবং তাদের (ম্যাচের) শেষ পর্যন্ত (স্টেডিয়ামে) থাকা উচিত।’ বুধবার (৩ আগস্ট) সুইডেনভিত্তিক স্ট্রিমিং সার্ভিস ভিয়াপ্লের কাছে একথা বলেন ইউনাইটেড কোচ।

আসন্ন মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার আকাঙ্ক্ষায় ইউনাইটেড ছাড়তে চাওয়া রোনালদো দলটির আগের পাঁচটি প্রীতি ম্যাচে অংশ নেননি। অনেক নাটকীয়তার পর রায়োর বিপক্ষে রেড ডেভিলদের জার্সিতে ফেরেন তিনি। তবে শুরুর একাদশে থাকলেও মাঠে নিজের সামর্থ্যের ছাপ রাখতে ব্যর্থ হন ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। প্রথমার্ধের ৪৫ মিনিটে কোনো গোল বা অ্যাসিস্ট করতে পারেননি রোনালদো। বিবর্ণ পারফরম্যান্সের কারণে দ্বিতীয়ার্ধে তাকে আর মাঠে নামাননি টেন হাগ। পরে ম্যাচের শেষ বাঁশি বাজার আগেই ওল্ড ট্র্যাফোর্ড থেকে বেরিয়ে যেতে দেখা যায় রোনালদোকে। সেসময় তার পাশে ছিলেন আরেক পর্তুগিজ ফুটবলার দিয়োগো দালত।

ম্যান ইউনাইটেডের কোচ হিসেবে প্রতিযোগিতামূলক ফুটবলে টেন হাগের অভিষেক হবে আগামী রবিবার। ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২২-২৩ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মুখোমুখি হবেন তারা। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুসারে, ওই ম্যাচে রোনালদোর শুরুর একাদশে থাকার সম্ভাবনা ক্ষীণ। অর্থাৎ পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের জায়গা হবে বেঞ্চে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?