এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসের সেমিতে ইমরানুর

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৯

সাহস ডেস্ক

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে যেন দুর্দম্য হয়ে উঠেছেন ইমরানুর রহমান। কাজাখস্তানে প্রতিযোগিতার দ্বিতীয় দিনে শনিবার (১১ ফেব্রুয়ারি) ৬০ মিটার স্প্রিন্টে হিটে প্রথম হয়ে সেমিফাইনালে উঠেছেন বাংলাদেশের এই দ্রুততম মানব। ইমরানুর সময় নিয়েছেন ৬.৭০ সেকেন্ড, যদিও তার ব্যক্তিগত সেরা টাইমিং ৬.৬৪ সেকেন্ড। গত বছর বেলগ্রেডে বিশ্ব ইনডোর অ্যাথলেটিকসে এই টাইমিং করেন ইমরানুর।

কাজাখস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব বলেছিলেন, এশিয়ার ইনডোরে ইমরানুরের পদক পাওয়ার সম্ভাবনা আছে। প্রতিযোগিতায় অন্য অ্যাথলেটদের তুলনায় ইমরানুরের টাইমিং তৃতীয় সেরা। এখন একটি স্বপ্ন নিয়েই ইমরানুর বাংলাদেশের হয়ে অংশ নেবে এই ইভেন্টে। সেটি পদকজয় আর সে লক্ষ্য পূরণের পথেই আছেন ইমরানুর।

কাজাখস্তান থেকে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব শনিবার (১১ ফেব্রুয়ারি) বলেছেন, ‘এখন পর্যন্ত ৫টি হিটে ইমরানুরের টাইমিং সেরা। ফলে তার কাছ থেকে পদকের প্রত্যাশা আরও বেড়েছে আমাদের।’

তবে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) প্রথম দিনে ভালো  করতে পারেননি বাংলাদেশের দ্রুততম মানবী শিরিন আক্তার। ৬০ মিটার স্প্রিন্টে নিজের হিটে আটজনের মধ্যে সবার শেষে দৌড় শেষ করেন। তবে টাইমিং ভালো হওয়ায় খুশি শিরিন। দেশে টাইমিং করেছেন ৮.৫০ সেকেন্ড, প্রথম দিনে তার টাইমিং ছিল ৭.৯৩।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত