আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রকাশ | ১৮ মার্চ ২০২৩, ১৩:৫১ | আপডেট: ১৮ মার্চ ২০২৩, ১৪:০২

স্পোর্টস ডেস্ক

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর বাংলাদেশ দল এবার নামছে আয়ারল্যান্ডের বিপক্ষে। শনিবার (১৮ মার্চ) দুপুর ২টা থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। শুক্রবার (১৭ মার্চ) এই সিরিজের ট্রফি উন্মোচন করা হয়েছে।

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার বাকি দুই ওয়ানডে আগামী ২০ এবং ২৩ মার্চ অনুষ্ঠিত হবে। সিরিজের প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর ২টায়, তবে শেষ ওয়ানডে শুরু হবে দুপুর আড়াইটায়। ওয়ানডে সিরিজের পর চট্টগ্রামে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে - ২৭, ২৯ ও ৩১ মার্চ।

প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী চৌধুরী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মুস্তাফিজুর রহমান।

প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের সম্ভাব্য একাদশ: অ্যান্ড্রু ব্যালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিফেন দোহেনি, গ্রাহাম হুম, ম্যাথিউ হামফ্রেস, ফিওন হ্যান্ড, অ্যান্ড্রু ম্যাকব্রিনি, ব্যারি ম্যাকক্যার্থি, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

সাহস২৪.কম/এমআই