সাড়ে ১৫ লাখ টাকায় নিজের গাড়ি বিক্রি করলেন রাজা চার্লস

প্রকাশ | ২৭ মার্চ ২০২৩, ১৫:৫৫

আন্তর্জাতিক ডেস্ক

ব্রিটেনের রাজা তৃতীয় চার্লস তার সেকেন্ড হ্যান্ড গাড়ি নিলামে বিক্রি করেছেন। ল্যান্ড রোভার গাড়িটি ১২ হাজার ৫০০ পাউন্ডে বিক্রি হয়েছিল। বাংলাদেশি মুদ্রায় এটি ১৫ লাখ ৫১ হাজার টাকার কিছু বেশি। ব্রিটিশ সংবাদ মাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানায় এনডিটিভি।

রাজা চার্লসের গাড়িচালক টিম উইলিয়ামস জানায়, চার্লস ২০০৭ সালের জানুয়ারিতে হালকা সবুজ ল্যান্ড রোভার ডিসকভারি ৩ মডেলটি পেয়েছিলেন। তিনি তখন প্রিন্স অফ ওয়েলস ছিলেন। এরপর গাড়িটি চার্লস ও তার স্ত্রী ক্যামিলার রাজকীয় বাসভবন হাইগ্রোভ হাউসে আনা হয়।

গাড়িটি এতক্ষণ সেখানে গ্যারেজে ছিল। গত শুক্রবার (২৪ মার্চ) গাড়িটি নিলামে তোলা হয়। কালেক্টিং কারস নামে একটি নিলাম হাউস গাড়িটি নিলাম করছে। কালেক্টিং কারস নামে একটি নিলাম হাউস গাড়িটি নিলাম করছে। দরজার কাঁচেও স্ক্র্যাচ রয়েছে।

এই গাড়িটি সর্বশেষ মেরামত করা হয়েছিল গত বছরের মার্চে। এই রাজকীয় ল্যান্ড রোভারটি চার্লস-ক্যামিলা দম্পতি দীর্ঘদিন ধরে ব্যবহার করে আসছেন। কিন্তু দীর্ঘদিন ধরে তারা এই গাড়িটি ব্যবহার করছেন না। তাই নিলাম করা হয়েছে। কারা নিলামে গাড়িটি কিনেছে সে সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি।

সাহস২৪.কম/এআর