সততা সম্মাননা পেলেন অর্থমন্ত্রী

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৬, ১১:৫৬

সাহস ডেস্ক

সমাজে স্বচ্ছতা-জবাবদিহিতা ও সুশাসন প্রতিষ্ঠায় বিশেষ অবদান রাখায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও দেশের বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব নাসির চৌধুরীকে ক্যাম্পাস সততা পুরস্কার ও সম্মাননায় ভূষিত করা হয়।

পুরস্কার প্রদান উপলক্ষে রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্রের মহাসচিব ড. এম হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি, জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আবদুল মোমেন, ড. আলমগীর মতি, ড. নাজনীন আহমেদ. ড. এম হারুনুর রশীদ প্রমুখ বক্তৃতা করেন।

ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেন, যে জাতি তার সমাজের কৃতী, গুণী ও বিশিষ্টজনকে সম্মানিত করে সে জাতি সম্মানের একটি অনন্য উচ্চতায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে।

স্পিকার বলেন, বাংলাদেশের মানুষের অন্তর্নিহিত শক্তি অনেক। এ দেশের মানুষ অনেক পরিশ্রমী ও মেধাবী। এ মেধাবী মানুষরাই উন্নয়নের মূল চালিকা শক্তি। মানুষের এ মেধাকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাবে বাংলাদেশ। ইতিমধ্যে আমরা নিু আয় থেকে নিু-মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। শিগগিরই আমরা দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত