ছাত্রলীগ নেতা হত্যা মামলায় ৩ আসামির রিমান্ড মঞ্জুর

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১৫:৫৫

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমনের হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া তিন আসামিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২২ জানুয়ারি (রবিবার) দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ মাহমুদ শুনানি শেষে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বলেন, সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক শেখ বখতিয়ার হাসান বিপ্লব, শেখ মোস্তাফিজুর রহমান মুরাদকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি রনিকে দুই দিনের জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন বিচারক।

প্রসঙ্গত, সাতক্ষীরা শহরের সুলতানপুরের শেখ ইকবাল হাসান লিটনের ছেলে। তিনি খুলনা কমার্স কলেজের সম্মান দ্বিতীয় বর্ষ ছাত্র জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমন। ১৫ জানুয়ারি রাতে (সোমবার) তাকে শহরের সুলতানপুরের বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ১৭ জানুয়ারি (মঙ্গলবার) সাতক্ষীরা সদরের ধুলিহরের আমতলা বিলের একটি ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত