আতিয়া মহল একাধিক জঙ্গি : পুলিশ কমিশনার

প্রকাশ : ২৪ মার্চ ২০১৭, ১২:৫৮

সাহস ডেস্ক

জঙ্গি আস্তানা সন্দেহে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি ‌এলাকার উস্তার মিয়ার ‘আতিয়া মহল’ নামে বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী।

আজ শুক্রবার (২৪ মার্চ) এক ব্রিফিংয়ে সিলেটের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া দাবি করেছেন আতিয়া মহলে একাধিক জঙ্গি রয়েছে। তাদের জীবিত আটকের চেষ্টা চলছে।

গোলাম কিবরিয়া জানান, এরই মধ্যে যৌথ বাহিনীর সদস্যরা ভবনটির চারপাশ ঘেরাও করে রেখেছেন। ভবন লক্ষ্য করে পুলিশ একের পর এক গুলি ছুড়ছে। ঘটনাস্থলে তাঁর ( গোলাম কিবরিয়া) নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত আছেন।

পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের বলেন, ‘আমরা জঙ্গিদের অবস্থান নিশ্চিত হতে পেরেছি। ভবনের বাসিন্দাদের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। এযাবৎ পাঁচতলা ও চারতলাবিশিষ্ট দুটি ভবন ঘেরাও করে রাখা হয়েছে।’

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ভোর থেকে বাড়িটি ঘেরাও করে চারপাশে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িটিতে চারতলা ও পাঁচতলাবিশিষ্ট দুটি ভবন রয়েছে। ভোরে জঙ্গিরা আল্লাহু আকবার বলে বোমার বিস্ফোরণ ঘটায়। পরে সকাল ৯টা থেকে পুলিশ ভবন লক্ষ্য করে একের পর এক গুলি ছুড়ছে। সকাল থেকেই ওই ভবন থেকে কেউ বের হতে পারেননি। এ ছাড়া সকাল থেকে ওই ভবনের আশপাশের ভবনগুলোতে অবস্থান নিয়েছে পুলিশ।

বাড়ির মালিক উস্তার আলী জানান, প্রায় তিন মাস আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে কাওছার ও মর্জিনা নামের দুজন বাড়িটির পাঁচতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। সেই সময় তারা নিজেদের প্রাণ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ বলে পরিচয় দেন। তবে তাদের আচরণ সন্দেহজনক বলে মনে হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত