চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৭, ১১:২৪

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গা সদর উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রী লিমা আক্তারকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী নাজমুল মল্লিককে আটক করেছে পুলিশ। 

সম্প্রতি উপজেলার বোয়ালিায় গ্রামে এ নির্মম ঘটনাটি ঘটে।

জানা যায়, যৌতুকের টাকার জন্য নাজমুল লিমার গায়ে আগুন ধরিয়ে দেয়। ২৬ দিন মৃত্যুর সঙ্গে লড়ে ৮ এপ্রিল (শনিবার) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে নাজমুলকে আটক করেছে।

সদর থানার ওসি তোজাম্মেল হক জানান, ১৯ মার্চ লিমার ভাই হাসান বাদি হয়ে নাজমুলের নামে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ১৩ মার্চ (সোমবার) সকালে নাজমুল তার স্ত্রী লিমাকে বাবার বাড়ি থেকে যৌতুক বাবদ ৫০ হাজার টাকা নিয়ে আসতে বলে। লিমা টাকা আনতে অস্বীকৃতি জানালে নাজমুল ক্ষিপ্ত হয়ে তার গায়ে আগুন ধরিয়ে ঘরের দরজা আটকিয়ে দিয়ে পালিয়ে যায়। লিমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে ২৮ মার্চ (মঙ্গলবার) পুনরায় চুয়াডাঙ্গা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ৮ এপ্রিল (শনিবার) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

লিমার বাবা আলম আলী জানান, ৬ বছর আগে একই উপজেলার বোয়ালিয় গ্রামের নাজমুলের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। এরপর থেকে প্রায়ই যৌতুক দাবি করতো। টাকা না দিলে তার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করতো। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত