লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ১৮:২১

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় জোসনা আক্তার (৩০) নামে দু’সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনার পর থেকে স্বামী আব্দুর রশিদ পলাতক রয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির ৩নং ওয়ার্ড চরলক্ষ্মী গ্রামের আখনবাজার এলাকার পেদার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

ওই গৃহবধূ একই এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আব্দুর রশীদ পেদার স্ত্রী ও একই গ্রামের কৃষক দুলাল আখনের মেয়ে।

এতে নিহতের পরিবার ও স্থানীয় লোকজনের অভিযোগ করে বলেন, সোমবার গভীর রাতে কোন এক সময় গৃহবধূ জোসনাকে নির্যাতন চালিয়ে হত্যা করে মৃতদেহটি গাছে ঝুলিয়ে স্বামী আব্দুর রশীদ পেদা পালিয়ে যায়।

নিহত গৃহবধূর বাবা দুলাল আখন বলেন, প্রায় ১৫ বছর আগে তাদের পার্শ্ববর্তী গ্রামের বেকার আব্দুর রশীদে সাথে তার মেয়ে জোসনার বিয়ে হয়। গত তিন-চার বছর ধরে আব্দুর রশীদ ব্যবসার জন্য প্রায় সময় মোটা অংকের টাকা এনে দিতে চাপ সৃষ্টিসহ শারীরিক ও মানুষিক নির্যাতন করতো। তাদের সংসারে একটি ছেলে ও একটি কন্যা সন্তানসহ তার মেয়ের সুখের কথা চিন্তা করে কয়েক দফায় মিলিয়ে লক্ষাধিক টাকাও দেওয়া হয়।

সোমবার রাত ১১টার সময় আব্দুর রশিদ তার তার মেয়ে জোসনাকে আরো টাকা এনে দিতে চাপ সৃষ্টি করে। এতে প্রতিবাদ করলে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধে হত্যা করে বসত ঘরের পাশে জোসনার মৃতদেহ গাছে ঝুলিয়ে রেখে আব্দুর রশীদ পালিয়ে যায়।

এ ব্যাপারে হাজিমারা ফাঁড়ি থানার ইনচার্জ (এসআই) মোঃ ইয়াহিয়া জানান, গৃহবধূ জোসনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বামী আব্দুর রশীদ পলাতক থাকায় তাকে জিজ্ঞাবাদ করা সম্ভব হয়নি। তবে ঘটনাটি সহস্যজনক বলে মনে হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত