আগৈলঝাড়ায় নির্মাণের এক সপ্তাহের মধ্যে এলজিইডি’র সড়কে ধস

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৭, ১৮:০২

বরিশালের আগৈলঝাড়ায় নির্মাণকাজ শেষ হওয়ার সপ্তাহ না ঘুরতেই এলজিইডি’র একটি সড়কে ধস দেখা দিয়েছে। ঢালে পর্যাপ্ত মাটি না দেয়ায় নির্মিত সড়কের স্থায়ীত্ব নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে এলাকার লোকজন।

এলজিইডি ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল হাট থেকে বাহাদুরপুর সড়কের পশ্চিম গোয়াইল পর্যন্ত ৩৯ লাখ টাকা ব্যয়ে প্রায় দেড় কিলোমিটার সড়কের কার্পেটিং গত কয়েকদিন আগে শেষ করে পল্লী আমির ট্রেডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠান। ঠিকাদার মো. আমির হোসেন সড়কের কার্পেটিং-এর কাজ শেষ করলেও সড়কের পাশে পাইলিং না করে সড়কের পাশে নামমাত্র মাটি দেওয়ায় এক সপ্তাহের মধ্যে ওই সড়কের বিভিন্ন স্থানে ধস নেমেছে।

পাইলিং ও ঢালে প্রয়োজনীয় পর্যাপ্ত মাটি না দেওয়ায় নির্মিত সড়কের স্থায়ীত্ব নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে এলাকার সকল শ্রেণীর লোকজন।

উপজেলা প্রকৌশলী রাজকুমার গাইন জানান, কার্পেটিং-এর কাজ শেষ হলেও সড়কের পুরো কাজ এখনো শেষ হয়নি, সংস্কার কাজ চলমান রয়েছে। এখন পর্যন্ত ওই সড়ক আমরা বুঝে নেইনি। তাই সড়ক বিধ্বস্ত হয়ে থাকলে তা আবার ঠিক করেই ঠিকাদারের কাছ থেকে সড়ক বুঝে নিয়ে তাকে বিল প্রদান করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত