মেয়ের উত্যক্তকারীকে কোপালেন মা

প্রকাশ : ০৭ মে ২০১৭, ১২:৪৮

সাহস ডেস্ক

মাগুরা মেয়ের উত্যক্তকারীকে কুপিয়ে জখম করেছেন এক মা। উত্যক্তকারী বখাটে যুবক কৃষ্ণ অধিকারী (২৪) শৈলকুপা উপজেলার আলফাপুর গ্রামের অসিত অধিকারীর ছেলে। তাকে  আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সদর থানার ওসি (অপারেশন) রফিকুল ইসলাম জানিয়েছেন, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে ৬মে  (শনিবার) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, কৃষ্ণ মাগুরার শ্রীপুর কলেজের অনার্স তৃতীয়বর্ষের এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল। এর আগেও শ্রীপুর কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা ওই অপরাধে কৃষ্ণকে ধরে পুলিশে সোপর্দ করেছিল। ওই সময় এ ঘটনায় মামলা না করায় একদিন হাজতবাসের পর ছাড়া পায় বখাটে কৃষ্ণ।

এরপর আবারও ওই ছাত্রীর পিছু নেয়। ৬ মে (শনিবার) দুপুরে ওই ছাত্রী বাড়ি থেকে মায়ের সঙ্গে  মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে পরীক্ষা দিতে আসে। আগে থেকে পিছু নেওয়া বখাটে কৃষ্ণ  কলেজ গেটে পৌঁছালে সে ওই ছাত্রীর হাত ধরে টান দেয়। পরীক্ষায় অংশ নেওয়ার তাড়া থাকায় ওই ছাত্রীর মা তার মেয়েকে পরীক্ষা রুমে দ্রুত পৌঁছে দেন। পরে কলেজের সামনে চায়ের দোকানে ওই বখাটেকে বসে থাকতে দেখে প্রথমে চড় থাপ্পড় মারেন। এক পর্যায়ে কয়েকজন যুবকের সহযোগিতায় কৃষ্ণকে কলেজের ভেতর নিয়ে নিজের ব্যাগে থাকা ছোট চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেন তিনি।

ওসি (অপারেশন) রফিকুল ইসলাম বলেন, পুলিশি নজরদারিতে বখাটে যুবকের চিকিৎসা চলছে। উত্যক্ততের শিকার ছাত্রী বা তার মা মামলা করলে তারা বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত