চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত

প্রকাশ : ২৪ মে ২০১৭, ১২:০৯

চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ-১ ও ২ আসনের সাংসদ গোলাম রাব্বানী, গোলাম মোস্তফা বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ বেগম আখতার জাহান, সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগ সহসভাপতি রুহুল আমীন, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।

এ সময় সাবেক জেলা আওয়ামী লীগ সভাপতি, প্রতিমন্ত্রী ও সাংসদ ব্রি. জেনারেল এনামুল হক সহ জেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নারীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চাঁপাইনবাবগঞ্জ হচ্ছে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীরের ভূমি। এই স্থান স্বাধীনতা বিরোধীদের আশ্রয় হতে পারে না। আজকে বেগম খালেদা জিয়া ষড়যন্ত্র করছেন। বাংলার মানুষকে নিয়ে ষড়যন্ত্র করছেন। ধর্ম নিয়ে ছলনা করছেন। আর নিজেকে সাধু বলছেন। আজকে আমরা বলতে চাই, বাংলার জনগণ সাবধান। এই সাধু আগামী দিনে আবারো সাপের মতো ছোবল মারবেন এবং বাংলাদেশকে রক্তাক্ত করবেন। তিনি বাংলাদেশকে ধ্বংসের পায়তারা করছেন। কিন্তু বাংলার মানুষ আপনার কথায় আর কর্ণপাত করবে না।

আগামীতে নির্বাচনে জেলার তিনটি সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত