সিরাজগঞ্জে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জেরে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১৬ জুন ২০১৭, ১০:৪২

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের কামারখন্দে পূর্ব শক্রতার জেরে লাল চান মন্ডল (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত লাল চান উপজেলার কর্ণসূতি গ্রামের ঠান্ডু মন্ডলের ছেলে।

কামারখন্দ থানার ওসি বাসুদেব সিনহা জানান, বৃহস্পতিবার রাতে কামারখন্দ-উল্লাপাড়া আঞ্চলিক সড়কের বড়বাগড়া এলাকায় গত ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতার জেরে এ হত্যাকাণ্ড ঘটে।

রাত সাড়ে ১১টার দিকে ওসি বলেন, নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। স্বজনরা এখনও মামলা করেনি। ইতোমধ্যেই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

হাসপাতালে আসা নিহতের বাবা ঠান্ডু মন্ডল গনমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করে বলেন, গত ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে স্থানীয় সালাম ও আমার শ্যালকের ছেলে বুদ্দু’র মধ্যে দ্বন্ধ হয়। মাস-দুয়েক আগে সালামের সমর্থিতরা তার ছেলে লাল চান মন্ডলকে মারধর করে। পরে তার ছেলের পক্ষের লোকেরাও সালামের সমর্থকদের মারধর করে।

এ দ্বন্দ্বের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার পথে লাল চানকে একা পেয়ে প্রতিপক্ষ সালাম, নয়ন ও নিরবসহ বেশ কয়েকজন মিলে কুপিয়ে গুরুতর আহত করে তাকে রাস্তার পাশের ক্ষেতের মধ্যে ফেলে রেখে যায়। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় হাসপাতালে আনার পথে লালচানের মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত