উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : নাসিম

প্রকাশ : ২০ জুন ২০১৭, ২৩:৩৫

সোহাগ লুৎফুল কবির

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করার আহবান জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি তার নির্বাচনী এলাকা কাজীপুরে নির্বাচনী প্রচারে দলের নেতা কর্মীদের মাঠে নামার নির্দেশ দিয়ে নির্বাচনী সেল গঠনেরও ঘোষণা দিয়েছেন। এই সেলের প্রধান হবেন সাবেক এমপি তানভীর শাকিল জয়।

তিনি মঙ্গলবার দুপুরে কাজীপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেছেন, নির্বাচনকে ঘিরে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট নানা ষড়যন্ত্র চক্রান্ত করবে। তারা আবারও ক্ষমতায়
গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ নিপতিত হবে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশসহ সিরাজগঞ্জ- কাজীপুরের উন্নয়ন চিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন- আওয়ামী লীগ মানেই উন্নয়ন। এই উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

কাজীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। অন্যান্যের মধ্যে সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত