মিরপুরে-আগারগাঁওয়ে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না

প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ১২:০৯

সাহস ডেস্ক

মেট্রোরেলের নির্মাণকাজের জন্য মিরপুর ও আগারগাঁও এলাকায় গ্যাসের লাইন শিপমেন্ট করা হবে। এ জন্য ঢাকার মিরপুর ও আশেপাশের এলাকায় আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সংযোগ বন্ধ থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। 

যেসব এলাকাগুলোতে গ্যাস সংযোগ বন্ধ থাকবে তা হচ্ছে মিরপুর-১০-এর পূর্ব ও পশ্চিম পাশ, আগারগাঁও রোড, মনিপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও, সেনপাড়া, ইব্রাহীমপুর, কচুক্ষেত থেকে ভাসানটেক, উত্তর কাফরুল, তালতলা, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর-১, মিরপুর-২, মিরপুর-৬, মিরপুর-৭, আহমদনগর, পাইকপাড়া, শিয়ালবাড়ী, রূপনগর, আরামবাগ, ইস্টার্ন হাউজিং, মিরপুর ক্যান্টনমেন্ট এবং আশেপাশের এলাকা।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ২৪ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রথম মেট্রোরেল নির্মাণ কাজের উদ্বোধন করেন। প্রায় ২২ হাজার কোটি টাকা ব্যয়ে এ মেট্রোরেল প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। ২০ কিলোমিটার দৈর্ঘ্য মেট্রোরেলের উত্তরা থেকে মতিঝিল বাংলাদেশ ব্যাংক পর্যন্ত এলিভেটর সিস্টেম থাকবে। এ মেট্রোরেলের  উভয় দিকে ঘণ্টায় ৬০ হাজার যাত্রী চলাচল করতে পারবে। উত্তরা, উত্তরা-সেন্টার, উত্তরা-দক্ষিণ, পল্লবী, মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া, শেওড়াপাড়া, আগারগাঁও, বিজয় সরণি, ফার্মগেট, কারওয়ান বাজার, শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ সচিবালয় এবং মতিঝিলে মোট ১৬টি স্টেশন থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত