বুড়িগঙ্গা থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৭, ১৮:০৫

সাহস ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আলামিন (১৬) মাদারীপুরের কালকিনি উপজেলার কালুরগাঁও এলাকার ইমরান হোসেনের ছেলে। 

১৫ আগস্ট (মঙ্গলবার) দুপুর ১টার দিকে উপজেলার মাওলানাঘাটের বুড়িগঙ্গা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আলামিন স্থানীয় রহমতুল্লাহ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আলামিনের পরিবারের সদস্যদের বরাত দিয়ে কেরানীগঞ্জ থানার এসআই নুরুল হুদা বলেন, গত ১৩ আগস্ট (রবিবার) স্কুলের কয়েকজন সহপাঠীর সঙ্গে আলামিনের ঝগড়া হয়। ১৪ আগস্ট (সোমবার) দুপুরে এক বন্ধু আলামিনের মোবাইলে ফোন করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ১৫ আগস্ট (মঙ্গলবার) দুপুরে স্থানীয়রা বুড়িগঙ্গায় একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে আলামিনের পরিবারের সদস্যরা গিয়ে সেটি আলামিনের বলে লাশ শনাক্ত করেন। 

নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

নিহত আলামিনের বাবা ইমরানের অভিযোগ, সহপাঠীদের সঙ্গে ঝগড়ার জেরে আলামিনকে হত্যা করা হয়েছে। 

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানান এসআই নুরুল হুদা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত