ধানমণ্ডির আনাম র‌্যাংগস প্লাজায় আগুন

প্রকাশ : ২০ আগস্ট ২০১৭, ১৭:২৬

সাহস ডেস্ক

রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত আনাম র‌্যাংগস প্লাজায় আগ্নিকাণ্ডের খবর পাওয়া গেছে। আজ রবিবার (২০ আগস্ট) ধানমণ্ডির ৬/এ আনাম  র‌্যাংগস প্লাজার ছয়তলা ভবনের চারতলায় বিকাল ৪ টার দিকে আগুনের সূত্রপাত হয়। 

ভবনটির ওই ফ্লোরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শাখা রয়েছে। আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার ব্রিগেড। তবে হতাহতের কোন খবর পাওয়া যায় নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বিকেল চারটার দিকে আনাম র‌্যাংগস প্লাজার চারতরায় অবস্থিত বুমার্স ক্যাফে রেস্তোরা থেকে বিকট শব্দ হয়। এর পর পরই আগুনের সুত্রপাত ঘটে। তারা মনে করছেন রোস্তোরার রান্নাঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনের কারণে আগুন লেগে থাকতে পারে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এনায়েত হোসেন বলেন, এই ভবনে বিভিন্ন ডিপার্টমেন্টাল স্টোর, জেনারেল স্টোর ও পোশাকের দোকান রয়েছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কাজ করছে। মার্কেটের বাইরের দিকের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে আগুন নেভানোর কাজ করা হচ্ছে।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. রফিক বলেন, ‘আমরা আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সর্ভিসকে জানিয়েছি। ফায়ার সার্ভিস এসেছে। তারা কাজ করছে। ভবনের ভেতরে কেউ আটকা পড়েছে কিনা, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানিয়েছেন, ধানমণ্ডিতে আনাম র‍্যাংগস প্লাজায় আগুন লাগার খবর পাই বিকেল ৪টার দিকে। আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। সেখানে ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধণ ও সহকারী পরিচালক মামুন মাহমুদের নেতৃত্বে ১৩টি ইউনিট কাজ করছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত