গাইবান্ধায় ৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্রের

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৯

ফরহাদ আকন্দ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মাদ্রাসাছাত্র বছির উদ্দিন রাকিবের (১৫) নিখোঁজের পাঁচ দিন পরও সন্ধান পাওয়া যায়নি। রাকিব সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া গ্রামের রানু আকন্দের ছেলে এবং বগুড়া শহরের বুড়িগঞ্জ দিলহাম তসলিম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, গত ১১ সেপ্টেম্বর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নিজ বাড়ি থেকে বগুড়ায় মাদ্রাসায় যাওয়ার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয় রাকিব।

পরিবার সূত্র জানায়, রাকিব ঈদের ছুটিতে বগুড়ার মাদ্রাসা থেকে নিজ বাড়িতে আসে। ছুটি শেষে ১১ সেপ্টেম্বর সকালে তিনি মাদ্রাসায় যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় মাদ্রাসায় খোঁজ নিলে জানা যায়, রাকিব সেখানে পৌঁছায়নি। এরপর রাতেও সে আর বাড়ি ফেরেনি।

নিখোঁজ রাকিবের বাবা রানু আকন্দ বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে আত্মীয়-স্বজনসহ নানান জায়গায় খোঁজাখুঁজি করেও আমার ছেলের কোন সন্ধান পাওয়া যায়নি।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, রাকিব নিখোঁজের ঘটনায় সাদুল্যাপুর থানায় জিডি হয়েছে। নিখোঁজ রাকিবের সন্ধানে জিডির বার্তা দেশের সব থানায় পাঠানো হয়েছে। তার খোঁজ পেতে পুলিশ কাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত